মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

সাকিবদের নতুন কোচ ডমিঙ্গো আসছেন বিকালে

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার ০১:৪২ পিএম

সাকিবদের নতুন কোচ ডমিঙ্গো আসছেন বিকালে

ঢাকা : সাকিব আল হাসানদের নতুন হেড কোচ রাসেল ডমিঙ্গো আজ বিকালেই ঢাকায় আসছেন। এর আগে তার ২১ আগস্ট আসার কথা থাকলেও একদিন আগেই আসছেন তিনি। এর মাঝেই ফাস্ট বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট এসে গেছেন। তিনি সকালে ঢাকায় পৌঁছান। বিকালে আসার কথা রয়েছে ডমিঙ্গোর। দুজনই বুধবার থেকে বাংলাদেশ দলের ক্যাম্পে যোগ দেবেন।

মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকায় পা রাখেন ল্যাঙ্গাভেল্ট। তাঁকে স্বাগত জানান বিসিবির কর্মকর্তারা। আপাতত রাজধানীর একটি হোটেলে তিনি থাকছেন। জানা গেছে, হেড কোচ ডমিঙ্গোও ঢাকায় এলে ল্যাঙ্গাভেল্টের সঙ্গেই হোটেলে থাকবেন।

বিশ্বকাপের সময় জাতীয় দলের ব্যাটিং উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন আরেক দক্ষিণ আফ্রিকান নিল ম্যাকেঞ্জি। তিনিও থাকছেন ডমিঙ্গো-ল্যাঙ্গাভেল্টদের সঙ্গেও। তবে ম্যাকেঞ্জি ঢাকায় পা রাখবেন আরও কয়েক দিন পর।

 স্পিন কোচ হিসেবে আগেই নিয়োগ পেয়েছেন সাবেক কিউই তারকা ড্যানিয়েল ভেট্টরি।তিনি  কখন যোগ দেবেন সেটি জানা যায়নি। মঙ্গলবার থেকে শুরু হয়েছে বাংলাদেশ দলের অনুশীলন ক্যাম্প। আগামী ৫ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রামে একমাত্র টেস্ট খেলবে বাংলাদেশ। এরপর জিম্বাবুয়েকে নিয়ে হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue