মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

সানি লিওন ও ড্যানিয়েলের নতুন সিদ্ধান্ত সামনে এলো

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ জুন ২০১৯, বুধবার ০৪:১০ পিএম

সানি লিওন ও ড্যানিয়েলের নতুন সিদ্ধান্ত সামনে এলো

ঢাকা: পর্নো ইন্ডাষ্ট্রি কাঁপিয়ে দিয়েছিলেন এই তারকা দম্পতি। সারাবিশ্বে আলোচিত সেই আগে থেকেই। তাই নতুন করে পরিচয় করিয়ে দিতে হয় না সানি লিওন নামের বলিউড অভিনেত্রীকে। অভিনয়ের পাশাপাশি তিনি কসমেটিকস পণ্যের ব্য়বসায়ী হিসেবেও নাম কুড়িয়েছেন। তাছাড়া দীর্ঘদিন ধরেই নানা ধরনের সমাজকল্যাণমূলক কাজকর্মের সঙ্গে যুক্ত সানি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। স্বামীর সঙ্গে হাত মিলিয়েই এবার শিশুদের জন্য নতুন উদ্যোগ নিলেন সানি লিওন।

মিস মালিনী ওয়েবসাইটের এক প্রতিবেদনে বলা হয়েছে, শিশুদের স্কুল খোলার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। মুম্বাইয়ের নামকরা বাচ্চাদের আর্ট স্কুল ‘ডিআর্ট ফিউশন’র একটি নতুন শাখা খুলতে চলেছেন সানি।

তবে এই নতুন স্কুলটি শুধুমাত্র আর্ট স্কুল নয়, বাচ্চাদের খেলাধুলার জন্য বিশেষ ব্যবস্থা থাকছে। যাতে খেলার ছলেই বাচ্চারা আর্ট শিখতে পারে। ডিআর্ট ফিউশনের একটি শাখার ছাত্রী সানি ও ড্যানিয়েল মেয়ে নিশা ওয়েবার। তার মাধ্য়মেই সানি ও ড্যানিয়েল ওই স্কুলের বিষয়ে জানতে পারেন ও স্কুলের প্রতিষ্ঠাতা সঞ্জনা আশের কামদারের সঙ্গে পরিচিত হন।


স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তানের সঙ্গে সানি লিওন। ছবি: সংগৃহীত
মেয়ে নিশার মুখে ওই স্কুলের অনেক প্রশংসা শুনে সানি ও ড্যানিয়েল জুহু-তে ওই স্কুলের একটি নতুন শাখা খোলার সিদ্ধান্ত নেন, এমনটাই জানা গিয়েছে মিস মালিনী ডট কমের এক প্রতিবেদনে। এ প্রসঙ্গে সানি বলেন, ‘আমাদের লক্ষ্য হচ্ছে সৃষ্টিশীলতার সঙ্গে অবসরকে মিলিয়ে দেওয়া। যাতে বাচ্চাদের মাথা ও শরীরের সামগ্রিক বিকাশ হয়। বাচ্চাদের বইয়ের মধ্যে আটকে রাখতে আমরা চাই না। আমি চাই শেখার পাশাপাশি বাচ্চারা যেন আনন্দও পায়।’

সানি লিওনের ঘনিষ্ঠ সূত্র বলছে, ‘সানি বরাবরই বাচ্চাদের খুব ভালোবাসে। নিজেও তো তিন ছেলেমেয়ের মা, তাই সে জানে যে একজন শিশুর বেড়ে ওঠার ক্ষেত্রে প্রথম কয়েক বছর কতটা গুরুত্বপূর্ণ। এই স্কুলের জন্য অনেকটা পরিশ্রম করছেন সানি। 

স্কুলের ইন্টেরিয়র, সুযোগসুবিধা থেকে শুরু করে সবকিছুই নিজে সিদ্ধান্ত নিয়েছে। সানি ও ড্যানিয়েলের স্বপ্নের প্রজেক্ট হতে চলেছে এই স্কুল।’

সোনালীনিউজ/এইচএন