বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯, ২৭ অগ্রাহায়ণ ১৪২৬

সাভার ও কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুন ২০১৯, মঙ্গলবার ১০:০৯ এএম

সাভার ও কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ঢাকা: সাভারের আশুলিয়া ও কুমিল্লায় বন্দুকযুদ্ধে এক ডাকাত এবং এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার (১০ জুন) গভীর রাতে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে।

সাভার: সাভারের আশুলিয়ায় ডাকাত দলের নিজেদের দুই গ্রুপের মধ্যকার বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে এক ডাকাত নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সোমবার দিনগত রাত আড়াইটার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের আশুলিয়ার বেড়িবাঁধের মরাগাঙ্গ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।

আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, ডাকাতের দুই দলের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ এক ডাকাতকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। তবে এখনও নিহতের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন জানান, ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদেন্তর জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

কুমিল্লা: কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাপ্পী ওরফে রাজিব (২৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন।

সোমবার গভীর রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় হোসেনপুর-লালমতি সড়কের মিল গেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত বাপ্পী সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকার মৃত দেলোয়ার হোসেন দেলুর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ক্রিজ, একটি রামদা ও ১২শ পিস ইয়াবা উদ্ধার করেছে।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর দক্ষিণ উপজেলার উত্তর বিজয়পুর এলাকায় মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী বাপ্পী ও তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়।

এ সময় আত্মরক্ষার্থে গুলি ছোড়ে পুলিশ। একপর্যায়ে মাদক ব্যবসায়ী বাপ্পী গুলিবিব্ধ হয়ে আহত হন। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর দক্ষিণ মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত বাপ্পী পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে থানায় ১১টির অধিক মামলা রয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue