সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

সারিকার ‘তোমায় পাবো কি’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুলাই ২০১৯, শনিবার ০২:২৮ পিএম

সারিকার ‘তোমায় পাবো কি’

ঢাকা : দীর্ঘদিন কোনো নাটক, টেলিছবিতে দেখা যায়নি ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকাকে। একটি বিশেষ কারণেই এবার অভিনয় থেকে দূরে থাকতে বাধ্য হয়েছিলেন তিনি। সব সমস্যা মিটিয়ে ভক্তদের টানেই আবারো ফিরে এসেছেন সারিকা। ঈদ সামনে রেখে কয়েকটি নাটক-টেলিছবিতে অভিনয়ও করেছেন।

এরই ধারাবাহিকতায় মনোজ কুমার ও সারিকা জুটি বেঁধে একটি নাটকে অভিনয় করেছেন। রোমান্টিক নাটকটির নাম ‘তোমায় পাবো কি’।

মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ফজলুল সেলিম। এনটিভিতে আজ রাত ৯টা ৫ মিনিটে নাটকটি প্রচারিত হবে। এখানে আদনান চরিত্রে মনোজ ও সুহা চরিত্রে সারিকাকে দেখা যাবে। এতে আরো অভিনয় করেছেন সাজ্জাদ সাজু, সুবর্ণা মজুমদার, আবুল বাশার প্রমুখ।

‘তোমায় পাবো কি’র গল্পে দেখা যাবে, সুহা গ্রাম থেকে শহরে চলে আসে আদনানকে বিয়ে করার জন্য। আদনান এই বেকার সময়ে সুহাকে কোনোভাবে বিয়ে করতে চায় না। সুহার কথা, তাকে বিয়ে না করলে যে কোনো সময় ওর বাবা ওকে বিয়ে দিয়ে দেবে। আদনান বাধ্য হয়ে সুহাকে বিয়ে করে। তারপর তাকে গ্রামে পাঠিয়ে দেয়।

অন্য জায়গায় বিয়ে দিতে চাইলে সুহা বলবে, আমি আদনানকে বিয়ে করে ফেলছি। বিয়ের কিছুদিন পর আদনান গ্রামে যায় এবং লুকিয়ে লুকিয়ে দেখা করে। কয়েকদিন পর সুহার কোনো খোঁজ পাওয়া যায় না। এভাবে এগিয়ে যায় নাটকটির গল্প।

সারিকার ফেরা না ফেরা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। ফেসবুক থেকে শুরু করে কোথাও উপস্থিতি ছিল না তার। পাশাপাশি তার ব্যবহূত মুঠোফোনেও তাকে পাওয়া যাচ্ছিল না। না, সেসব ধোঁয়াশা কাটিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন সারিকা।

সম্প্রতি নির্মাতা তুহিন হোসেনের পরিচালনায় একটি নাটক ও একটি টেলিছবির শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। নাটকের নাম ‘অন্যদিন’। নাটকটিতে সারিকার বিপরীতে অভিনয় করেছেন জোভান। এই নাটকটি বাংলাভিশনে প্রচার হবে ঈদের দিন রাত ৭টা ৫০ মিনিটে।

এ ছাড়া তুহিন হোসেনের রচনা ও পরিচালনায় ‘চুল তার কবেকার’ শিরোনামের একটি টেলিছবিতে দেখা যাবে সারিকাকে। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা মিশু সাব্বির। মিশু সাব্বির ও সারিকা ছাড়া এই টেলিছবিতে আরো দেখা যাবে লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আজম খান প্রমুখকে। ঈদের সপ্তম দিন রাত ৭টা ৪৫ মিনিটে এটি চ্যানেল আইতে প্রচার হবে।

মডেল ও অভিনেত্রী সারিকার মিডিয়ায় যাত্রা শুরু ২০০৬ সালে মডেলিংয়ের মাধ্যমে। তবে ২০১০ সালে ছোটপর্দায় কাজ করে তার অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। এরপর থেকে নিয়মিত ছিল নাটক ও বিজ্ঞাপনে। তবে মাঝে মধ্যেই আড়ালে চলে যান এই অভিনেত্রী।

সর্বশেষ গেল বছরের সেপ্টেম্বর মাসে তার বিরুদ্ধে শুটিং ফাঁসানোর অভিযোগ এনেছিলেন টেলিভিশন শিল্পী সংঘের প্রযোজক মোহাম্মদ বোরহান খান।

নির্ধারিত সময়ের মধ্যে সেই অভিযোগের সদুত্তর না দেওয়ায় সব ধরনের নাটক, মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনচিত্রে অভিনয়ে তাকে ছয় মাস নিষিদ্ধ করেছিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (টেলিপ্যাব)। পরে ক্ষমা চাওয়ায় তিন মাস পরে কাজ করার অনুমতি মেলে। গেল বছর নভেম্বর মাসে ‘ব্রেকিং নিউজ’ নামে একটি নাটকের কাজ করে সারিকা ডুব দিয়েছিলেন অনেক দিন। এবার ঈদের কাজ দিয়েই নতুন করে ফিরছেন সারিকা।

সোনালীনিউজ/এমটিআই