সোমবার, ০৬ জুলাই, ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

সালমানের পছন্দের তালিকায় ওয়ারিনা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০১ ডিসেম্বর ২০১৯, রবিবার ০৩:৫৩ পিএম

সালমানের পছন্দের তালিকায় ওয়ারিনা

ঢাকা : নিত্য নতুন সুন্দরীদের সঙ্গে ভিড়তে জুড়ি নেই ৫০ বছর পার করা ব্যাচেলর নায়ক সালমান খানের। প্রতিনিয়তই তিনি তরুণীদের সঙ্গে কাজ করে থাকেন। নতুন নতুন সুন্দরীকে ব্রেক দেন নিজের বিপরীতে নিয়ে।

সে তালিকায় দেশের সুন্দরীদের পাশাপাশি ক্যাটরিনা-জ্যাকুলিনদের মতো অনেক বিদেশিনিও রয়েছেন। এবার সালমানের পছন্দের তালিকায় এলেন আফগানিস্তানের এক সুন্দরী। তার নাম ওয়ারিনা হোসেন।

আয়ুষ শর্মার সঙ্গে ‘লভরাত্রি’তে স্ক্রিন শেয়ার করে আলোচনায় আসেন ওয়ারিনা। সেই ছবি বক্স অফিসে তেমন ভালো ব্যবসা করতে না পারলেও ওয়ারিনার সৌন্দর্যে মুগ্ধ হয়েছে বলিউড।

এবার সেই বছর কুড়ির ওয়ারিনা হোসেনকে ‘দাবাং থ্রি’ ছবির আইটেম গার্ল হিসেবে দেখা যাবে। আর তাকে পছন্দ করে কাস্ট করেছেন সালমান খান নিজেই। ‘মুন্না বদনাম হুয়া’ নামের গানটি মুক্তি না পেলেও, শুটিংয়ের সময় ওয়ারিনা বেশ কিছু ছবি শেয়ার করেন ফ্লোর থেকে। সেগুলো দেখেই বেশ নড়েচড়ে বসেছে বলিউডপ্রেমীরা।

সম্প্রতি মুক্তি পায় ‘দাবাং থ্রি’র ট্রেলার। যেখানে সালমান খান, সোনাক্ষী সিনহার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সাই মঞ্জরেকর। সালমানের দাবাং দিয়ে যেমন বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা, তেমনি দাবাং থ্রি দিয়ে বলিউডে পা রাখছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই।

সেইসঙ্গে এই সিনেমার আইটেম নম্বরে দেখা যাবে আফগানি সুন্দরী ওয়ারিনা হোসেনকে। ধারণা করা হচ্ছে শিগগিরই হয়তো সালমানের নতুন কোনো ছবিতে ওয়ারিনার দেখা মিলবে নায়িকা হিসেবে। এর আগে আইটেম গার্ল থেকে সালমানের নায়িকা হওয়ার সৌভাগ্য হয়েছে দিশা পাটানির। তার মতো সুযোগ ওয়ারিনাও পেতে যাচ্ছেন বলে বলিউডে জোর গুঞ্জন।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue