মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

সালমানের সঙ্গে আমার বিয়ে

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ আগস্ট ২০১৯, রবিবার ০৬:৩৯ পিএম

সালমানের সঙ্গে আমার বিয়ে

ঢাকা : বলিউড তারকা সালমান খানকে বিয়ে করতে চেয়েছেন 'বীর' ও 'যুবরাজ' ছবিতে সালমানের সহ-অভিনেত্রী জারিন খান। এমন প্রতিবেদন করেছে ভারতের জনপ্রিয় জি নিউজ।

তাদের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে জারিনকে জিজ্ঞাসা করা হয়েছিল সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান?

উত্তরে জারিন বলেন, ‘আমি কাউকেই চাই না। আবার বিয়েতেও বিশ্বাস রাখি না। আমার মতে, বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান। তবে বর্তমান যুগে এসে এটা একটা ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে-এমন গুজব ছড়াতেও আমার বেশ ইচ্ছে করে।’

শেষবার জারিন খানকে দেখা গিয়েছিল ‘আকসর ২', 'হেট স্টোরি ৩' ও ‘১৯২১' ছবিতে। তবে বক্স অফিসে এই ছবি দুটি তেমন সারা ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলুগু ছবিতে অভিষেক করতে চলেছেন জারিন।

এদিকে সালমান খান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন ‘দাবাং থ্রি'-এর শুটিংয়ে। এ ছাড়াও তার ঝুলিতে রয়েছে সঞ্জয়লীলা বনশালির 'ইনশাল্লাহ'। ছবিতে তার বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue