শুক্রবার, ০৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

সালমান-অক্ষয়ের প্রশংসায় ঊর্বশী

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ এপ্রিল ২০২০, শনিবার ০১:৫৭ পিএম

সালমান-অক্ষয়ের প্রশংসায় ঊর্বশী

ঢাকা : করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২১ দিনে লকডাউন ঘোষণা করেন গত ২৪ মার্চ। গঠন করেছেন বিশেষ তহবিল। এই তহবিল থেকে প্রাপ্ত অর্থ ব্যয় হবে ‘কোভিড-১৯’ পরবর্তী দুর্যোগ মোকাবিলায়।

আর এই ফান্ডে প্রথম বলিউড তারকা হিসেবে আর্থিক সহায়তা দিয়েছেন অক্ষয় কুমার। তিনি ২৫ কোটি টাকা দান করেন। অন্যদিকে, সালমান খান দৈনিক মজুরিতে কাজ করা সিনেমা ইন্ডাস্ট্রির ২৫ হাজার ক্রুর দায়িত্ব নিয়েছেন। আর তাদের দুজনকে বাস্তবের নায়ক বলে আখ্যায়িত করেছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকার এই বলিউড সুন্দরী বলেন, ‘আমি এটাকে খুবই প্রেরণাদায়ক হিসেবে দেখছি। তারা (সালমান ও অক্ষয়) প্রমাণ করেছেন তারা রিয়েল লাইফেই শুধু নায়ক না, বাস্তবেরও নায়ক। তার মানে আমি এটাও বলছি না সবাইকে বিশাল পরিমাণে দান করতে হবে। কিন্তু যার যতটুকু সামর্থ্য আছে ততটুকু দান করা উচিত। মানুষ নানাভাবে অন্যকে সাহায্য করতে পারে। উদাহরণ হিসেবে বলতে পারি, আমি করোনা ভাইরাসের বৈশ্বিক মহামারী শুরু হওয়ার আগে একটি ফাউন্ডেশন তৈরি করেছিলাম মানুষকে সহায়তা করার জন্য। আমি এটার প্রয়োজন মনে করছি না কী পরিমাণ সাহায্য-সহযোগিতা আমরা করেছি তা নিয়ে মিডিয়ায় বা সামাজিক যোগাযোগমাধ্যমে কথা বলতে। তোমার যতটুকু ক্ষমতা ততটুকুই সাহায্য করো। কিন্তু অবশ্যই যাদের দরকার তাদের যেন করা হয়।’

এদিকে করোনায় ঘরবন্দি অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। তাই সোশ্যাল মিডিয়ায় তাকে স্মৃতিচারণ করতে দেখা গেছে। একের পর এক হট ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভক্তরাও বেশ পছন্দ করেছেন তার ছবিগুলো।

বলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঊর্বশী। সুন্দরী ঊর্বশী নিজের শরীরী আবেদনে বলিউডের পাশাপাশি তামিল সিনেমাতেও নজর কেড়েছেন। ১৫ বছর বয়স থেকেই মডেলিংয়ে নাম লেখাতে শুরু করেন তিনি। ২০০৯ সালে ‘মিস টিন ইন্ডিয়া’ খেতাবও পান। এরপরে ২০১১ সালে ‘মিস এশিয়ান মডেল’ খেতাব পান। মিস ডিভা ইউনিভার্স ২০১৫ হন তিনি। এ ছাড়া ২০১৫ সালেই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন তিনি। সিনেমায় পা রাখা ২০১৩ সালে সানি দেওলের বিপরীতে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন ঊর্বশী রাউতেলা। এই সিনেমায় তার চরিত্রের নাম ছিল মিনি।

এরপরে ২০১৬ সালে ‘সনম রে’ ও ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ সিনেমা দিয়ে বলিউডে পরিচিতি পান তিনি। ২০১৫ সালে বাংলা সিনেমা প্রবাসিনী-তে ‘চলো ভাই’ নামে একটি গানের দৃশ্যে অভিনয় করেন ঊর্বশী। মিউজিক ভিডিওয় কাজ সিনেমার পাশাপাশি ২০১৪ সালে ইয়ো ইয়ো হানি সিংয়ের ‘লাভডোজ’ নামে মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। ২০১৬ সালে মিকা সিংয়ের ‘লাল দুপাট্টা’ ও হানি সিংয়ের ‘গল বন গয়ি’ মিউজিক ভিডিওতে ঊর্বশীকে দেখা গিয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue