শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯, ২২ অগ্রাহায়ণ ১৪২৬

সালমান-ক্যাটরিনাকে দেখা যাবে ৩০০ টাকায়!

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ ডিসেম্বর ২০১৯, সোমবার ১০:২১ পিএম

সালমান-ক্যাটরিনাকে দেখা যাবে ৩০০ টাকায়!

ঢাকা: এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে হতে চলেছে বিপিএল। নাম বঙ্গবন্ধু বিপিএল। পুরো টুর্নামেন্টের খরচ মেটাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন অনুষ্ঠান জমকালো আয়োজনের উদ্যোগ নিয়েছে বিসিবি। বলিউডের তারকাদের পাশাপাশি ভারতের সঙ্গীতশিল্পীরা মঞ্চ মাতাবেন। জেমস ভক্তদের জন্যও সুখবর আছে। দেশের ব্যান্ড সংগীতের এই কিংবদন্তি শিল্পীও মীরাবাঈকে নিয়ে আসবেন মঞ্চে।

উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করতে টিকিটের মূল্য সাধারণের ক্রয়ক্ষমতার মধ্যেই রাখতে চায় বিসিবি। বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, গ্যালারির টিকিটের দাম ৩০০ থেকে এক হাজার টাকার মধ্যে রাখা হবে।

আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন অনুষ্ঠান। এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্টেডিয়ামে বসেই অনুষ্ঠান উপভোগ করবেন তিনি।

শেখ সোহেল জানান, বিকেল ৪টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে অনুষ্ঠান। দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। রাতে পারফর্ম করবেন ভারতীয় শিল্পীরা। সালমান খান, ক্যাটরিনা কাইফের পাশাপাশি সংগীতশিল্পী সনু নিগমকেও আনতে চায় বিপিএল গভর্নিং কাউন্সিল। আর দেশি-বিদেশি শিল্পীর অংশগ্রহণে উদ্বোধন অনুষ্ঠানের টিকিট বিক্রি করা হবে ৫, ৬ ও ৭ ডিসেম্বর। অনলাইন ছাড়াও মিরপুর বুথে টিকিট পাওয়া যাবে।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue