মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

সালমান-ক্যাটরিনার শুটিং স্পটে শাকিবের গানের শুটিং 

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ মে ২০১৯, সোমবার ০৪:৫২ পিএম

সালমান-ক্যাটরিনার শুটিং স্পটে শাকিবের গানের শুটিং 

ঢাকা: সুপারস্টার শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবির গানের চিত্রায়নে শাকিব এখন তুর্কি রয়েছেন। শাকিব জানান, ‘তুর্কির যে সব লোকেশনে বলিউড অভিনেতা সালমান-ক্যাটরিনার ‘এক থা টাইগার’ ছবির গানের চিত্রায়ন হয়েছে সেখানেই ‘পাসওয়ার্ড’ সিনেমার গানের দৃশ্য ধারণ করা হবে। 

১৯ মে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। মূলত ঈদের জন্যই গত মার্চ থেকে পরম যত্নে ছবিটি নিয়ে কাজ করছেন সময়ের সেরা এ নায়ক।

আসন্ন ঈদে বড় পর্দায় নিজের মুখোমুখি হতে পারেন শাকিব। ১ যুগ ধরে সব ঈদেই শাকিব খানের একাধিক ছবি মুক্তি পায়। সেই সঙ্গে অন্য তারকার ছবিও থাকে। তবে এবার হবে ব্যতিক্রম। 

চারটি ছবি ঈদে মুক্তি পাচ্ছে। এগুলো হচ্ছে শাকিবের দুটি ছবি ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’ এবং তারিক আনাম খানের ‘আবার বসন্ত’ ও ডিরেক্টর। তারিক আনাম খানের ছবিটি অবশ্য ভিন্নধারার গল্পের। বাবা-মেয়ের মজার সম্পর্ক নিয়ে অনন্য মামুন নির্মাণ করেছেন ছবিটি। 

সাধারণত বাণিজ্যিক ও বিনোদনমূলক ছবি বলতে যা বোঝায় এই ছবিটি তার চেয়ে একটু ব্যতিক্রম। ফলে তারিক আনাম খানের সঙ্গে ঈদে বড় পর্দায় শাকিবের লড়াইয়ের প্রশ্নই আসে না। তাহলে ধরে নেওয়া যায় শাকিব নিজেই এবারের ঈদে নিজের সঙ্গে লড়াই করবেন। যদিও শাকিব খান চাচ্ছেন না এই ঈদে তার নিজের প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ ছাড়া তার অন্য কোনো ছবি মুক্তি পাক।

শাকিব খান বলেন, ‘দেশে এমনিতেই সিনেমা হলের সংখ্যা আশঙ্কাজনক হারে কমে গেছে। বর্তমানে বড় মাপের ছবি চালানোর জন্য একশত সিনেমা হল পাওয়া কঠিন হয়ে পড়েছে। এই অবস্থায় আমার বিগ বাজেট ও অ্যারেঞ্জমেন্টের ‘পাসওয়ার্ড’ ছবিটি যদি শতাধিক সিনেমা হলে মুক্তি দিতে না পারি তা হলে লগ্নিকৃত অর্থ ফেরত পাব কীভাবে। অন্য ছবির ক্ষেত্রেও একই কথা। 

এখন যদি আমার আরও একটি ছবি মুক্তি পায় তাহলে ‘পাসওয়ার্ড’ একশতেরও কম সিনেমা হল পাবে। তাছাড়া পাসওয়ার্ডের সঙ্গে তুলনা চলে বা প্রতিযোগিতায় যেতে পারে এমন ছবি আর একটিও নেই। তাই আমার ইচ্ছে ঈদে শুধু আমার অভিনীত পাসওয়ার্ড ছবিটিই মুক্তি পাক। না হলে সিনেমা হলের স্বল্পতার কারণে কোনো ছবিই কাক্সিক্ষত ব্যবসা করতে পারবে না।’

শাকিবের কাছে জানতে চাওয়া হয়েছিল ঈদে যদি তার পাসওয়ার্ডের সঙ্গে নোলক মুক্তি পায় তাহলে নিজেই নিজের সঙ্গে বড় পর্দায় লড়াইয়ে অবতীর্ণ হবেন কিনা। জবাবে এই শীর্ষ নায়ক বলেন, ‘প্রশ্নই আসে না, দর্শক দুটি ছবি দেখলেই বলতে পারবেন ‘পাসওয়ার্ডের’ সঙ্গে কোনোভাবেই ‘নোলক’ এর তুলনা চলে না। 


সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue