শনিবার, ১৫ আগস্ট, ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭

সাড়া পাচ্ছেন ইমরান

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

সাড়া পাচ্ছেন ইমরান

ঢাকা : ভালোবাসা দিবস উপলক্ষে এই সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরানের একই দিনে দুটি এবং তার পরের দিন আরেকটি নতুন গান তিনটি ভিন্ন ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। তিনটি গানের মধ্যে ‘তুমি আমার জীবন’র জন্য দারুণ সাড়া পাচ্ছেন বলে জানালেন তিনি।

গান তিনটি হচ্ছে ৫ ফেব্রুয়ারি প্রকাশিত রফিক শিকদারের ‘হূদয় জুড়ে’ সিনেমার ‘হূদয় জুড়ে’ ও ইমরান পূজার গাওয়া ‘তুমি শুধু আমার’ এবং ৬ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে কাজী হায়াৎ পরিচালিত শাকিব খান বুবলী অভিনীত ইমরান ও কোনালের গাওয়া ‘তুমি আমার জীবন’ গানটি।

তবে ইমরানের ভাষ্যমতে ‘বীর’ সিনেমার ‘তুমি আমার জীবন’ গানটির জন্য মাত্র সাতদিনেই অভূতপূর্ব সাড়া পাচ্ছেন ইমরান। এরই মধ্যে গানটি ২২ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

শুধু তা-ই নয়, গানটির কথা, সুর এবং গানটিতে বিশেষত ইমরানের গায়কির কারণে গানটির জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। যে কারণে দিনদিন গানটির ভিউয়ার্সও বাড়ছে। তবে ৫ ফেব্রয়ারি প্রকাশিত অন্য দু’টি গান ভিউয়ার্সের দিক দিয়ে বেশ পিছিয়ে রয়েছে।

‘হূদয় জুড়ে’ কিংবা ‘তুমি শুধু আমার’ গান দুটি যথাক্রমে ৩ লক্ষ ও ৫ লক্ষ ভিউয়ার্সের বেশি উপভোগ করেছেন। সিনেমার গানের যে আলাদা জনপ্রিয়তা কিংবা শ্রোতাপ্রিয়তা রয়েছে তার ইমরানের ‘তুমি আমার জীবন’ গানটি নতুন করে যেন তাই প্রমাণ করেছে। তাও সেটি যদি হয় আবার শাকিব খান অভিনীত সিনেমা, তাহলে তো আর কথাই থাকেনা।

দেশজুড়ে শাকিবের যেমন জনপ্রিয়তা রয়েছে ঠিক তেমনি রয়েছে ইমরানেরও শ্রোতাপ্রিয়তা। আর তাই দুই’জনকে যখন দর্শক শ্রোতা একই গানে আবার পেলো তখন তারাও যেন সেই গানের প্রতি ঝাপিয়ে পড়েছে। যেন সময় এখন শাকিব-ইমরানের ‘তুমি আমার জীবন’ গানের।

ইমরান বলেন, সত্যি বলতে কী এতো অল্প সময়ে তুমি আমার জীবন গানটি শ্রোতা দর্শকের কাছে এতোটা দ্রুত ছড়িয়ে যাবে তা বুঝতে পারিনি। গানটি করাই হয়েছিলো সবশ্রেনীর দর্শকের জন্য। যে কারণে গানের কথা, সুর এবং আমার গায়কী শ্রোতাদের কাছে খুব সহজেই পৌঁছে গেছে।

আমি প্রতিদিন অনেক বেশিই সাড়া পাচ্ছি ‘তুমি আমার জীবন’ গানটির জন্য। অবশ্য ‘হূদয় জুড়ে’ এবং ‘তুমি শুধু আমার’ গানটির জন্যও সাড়া পাচ্ছি। তবে তুমি আমার জীবন’র জন্য অনেক বেশি। হূদয় জুড়ে’ গানটি তিন বছর আগে করা অন্যদিকে পূজার সঙ্গে গাওয়া গানটি একটি নির্দিষ্ট শ্রেণি টার্গেট করে করা।’

‘তুমি আমার জীবন’ গানটি লিখেছেন কবির বকুল সংগীত করেছেন আকাশ সেন। ‘হূদয় জুড়ে’ গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সংগীত করেছেন ইমরান। ‘তুমি শুধু আমার’ গানটি লিখেছেন কবির বকুল, সংগীত করেছেন সাজিদ সরকার। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ভিকি জায়েদ। এদিকে ভালোবাসা দিবসের দিনে ইমরান ফ্যান্টাসি কিংডমে সংগীত পরিবেশন করবেন।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue