সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯, ২ পৌষ ১৪২৬

সিডিএফের মাধ্যমে বাড়ি পাবেন গাইবান্ধার দরিদ্র মানুষেরা

গাইবান্ধা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার ১০:১৪ পিএম

সিডিএফের মাধ্যমে বাড়ি পাবেন গাইবান্ধার দরিদ্র মানুষেরা

ঢাকা:  ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় গাইবান্ধা পৌরসভার হত দরিদ্র মানুষেরা নিজস্ব বাড়ির মালিক হতে পারবেন। এ জন্য বিশ্বের অন্যতম শীর্ষ বেসরকারী প্রতিষ্ঠান ব্র্যাক সার্বিক বিষয়ে সহযোগিতা করবে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) গাইবান্ধা পৌরসভার সম্মেলন কক্ষে পৌর এলাকার ৯টি ওয়ার্ডের সিডিও সদস্যদের সমন্বয়ে সিটি ডেভেলপমেন্ট ফেডারেশন (সিডিএফ) কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির মাধ্যমে ব্র্যাকের দেওয়া ফান্ড পরিচালিত হবে।

কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা পৌরসভার মেয়র শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির। তিনি ব্র্যাকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,‘ গত কয়েক বছর ধরে ব্র্যাক পৌরসভার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে। এ জন্য তাদের কাছে আমি কৃতজ্ঞ। গাইবান্ধা একটি অনুন্নত শহর। আশা করি ভবিষ্যতে ব্র্যাক এখানে আরও বেশি সহযোগিতার হাত বাড়িয়ে দেবে।’

এরপর সিডিএফের ৯ সদস্যের কমিটির নাম পড়ে শোনান গাইবান্ধা পৌরসভার মেয়র। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলর ইউনুস আলী শাহিন, রকিবুল হাসান, লাকি সুলতৈানা, গাইবান্ধা পৌরসভার নির্বাহী প্রকৌশলী এবিএম সিদ্দিকুর রহমান, বস্তি উন্নয়ণ কর্মকর্তা রবিউল ইসলাম, ব্র্যাকের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মাসুদ আহমদ, প্রোগ্রাম ম্যানেজার সজল কুমার সাহা, ভারপ্রাপ্ত রিজওয়ানাল কো-অর্ডিনেটর (আরসি) অপূর্ব সাহা, ম্যানেজার আমিনুল ইসলাম সোহান, মনিটরিং অফিসার সুবেন মন্ডল, ফিল্ড কো-অর্ডিনেটর (এফসি) আরশাদ আনিছুর রহমান প্রমূখ।

সোনালীনিউজ/আরআইবি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue