বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

সিনেমার পর এবার মিউজিক ভিডিও আসিফ-সাদাতের

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ মে ২০২০, শনিবার ০২:০৪ পিএম

সিনেমার পর এবার মিউজিক ভিডিও আসিফ-সাদাতের

ঢাকা: কণ্ঠশিল্পী আসিফ আকবর আর সাহিত্যিক সাদাত হোসাইন মিলে গেল বছর নির্মাণ করেছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গহীনের গান’। যার মধ্যদিয়ে গায়ক হলেন নায়ক, আর লেখক হলেন নির্মাতা!

এটা গত ডিসেম্বরের ঘটনা। মাঝে দুজনেই ব্যস্ত ছিলেন নিজ নিজ ভূমিকায়। পাঁচ মাসের ব্যবধানে আবারও একসঙ্গে ফিরছেন দুজনে। এবার আর সিনেমা নয়। ফেরা হলো মিউজিক ভিডিও নিয়ে। নাম ‘পিরিত কইরা কান্দি আমি’।

ফোক ঘরানার গল্পনির্ভর কাজ এটি। জানালেন সাদাত হোসাইন। ঈদ উপহার হিসেবে এটি আজই (২২ মে) প্রকাশ করলো ধ্রুব মিউজিক স্টেশন। যেটি দেখলে মনে হবে, এটি শুধু গান নয়; বরং বয়ে যাওয়া বিরহী এক নদীর গল্প। কারণ, গানটির কথার রেশ ধরে নির্মাতা এটিকে টেনেছেন আবেগের সুতো ধরে।

‘সম্পর্কগুলো অদ্ভুত , জীবন এখানে অনিশ্চিত। সেই অনিশ্চিত জীবনে, জীবনের অর্থ কখনও কখনও অধরাই থেকে যায়। এখানে গান হয়ে ওঠে গল্প, আর গল্প হয়ে ওঠে গান।’ এমনই এক বক্তব্য টেনে শেষ হলো ভিডিওটি।

ওমর ফারুকের কথায় গানটির সুর করেছেন প্রিন্স রুবেল। সংগীতায়োজনে ছিলেন তরিক আল ইসলাম।

কাজটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘এটি একটি ঘোরলাগা গান। সেই সাথে সাদাতের গল্প ও নির্মাণ নতুন মাত্রা যোগ করেছে। আশা করছি গানটি যুগ যুগ বেঁচে থাকবে।’

সাদাত হোসাইনের বক্তব্য পাওয়া যায়নি। ভিডিওর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন মাঈন হাসান ও অনামিকা। উপস্থিতি রয়েছে আসিফ আকবরেরও।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue