রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

সিনেমায় আসছেন মান্না-পুত্র সিয়াম

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার ১০:১২ এএম

সিনেমায় আসছেন মান্না-পুত্র সিয়াম

ঢাকা : একবার অপি করিমের জনপ্রিয় শো আমার আমি’তে অতিথি হিসাবে এসে প্রয়াত চিত্রনায়ক মান্না তাঁর একমাত্র ছেলে সিয়ামকে নিয়ে কথা বলেছিলেন। অপির এক প্রশ্নের জবাবে বাংলা চলচ্চিত্রের মহানায়ক জানিয়েছিলেন, তার ছেলে সবসময় হলিউডের সিনেমার কথা বলে। মান্না ছেলেকে বুঝিয়েছেন, হলিউডের বাজেট আর বাংলা সিনেমার বাজেট এক নয়।

সেই মান্না-পুত্র এবার বাংলা সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন। তবে বাবা মান্নার মতো অভিনয় করবেন না সিয়াম। বরং তিনি শিল্পীদের দিয়ে অভিনয় করিয়ে নেবেন। মানে চলচ্চিত্র নির্মাণ করবেন। পারিবারিক প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্রের ব্যানারে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করছেন মান্না পুত্র সিয়াম ইলতেমাস।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটিতে মিডিয়া টেকনোলজি অ্যান্ড ফিল্ম স্টাডিজে পড়াশোনা করছেন সিয়াম। বছরখানেকের মধ্যে তিনি পড়াশোনা শেষ করে দেশে ফিরে কৃতাঞ্জলি কথাচিত্রের ব্যানারে চলচ্চিত্র নির্মাণে মনোযোগী হবেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন মান্নার স্ত্রী শেলী মান্না।

মাঝে সিয়ামের চলচ্চিত্রে অভিনয়ের খবর বিভিন্ন সং\\বাদমাধ্যমে এলেও অভিনয়ের চেয়ে নির্মাণেই বেশি আগ্রহী সিয়াম; নির্মাণের পাশাপাশি ফটোগ্রাফিতেও ঝোঁক আছে তার। প্রয়াত নায়ক সালমান শাহর ‘এই ঘর এই সংসার’ চলচ্চিত্রের রিমেকে সিয়ামকে নিতে চেয়েছিলেন নির্মাতা মালেক আফসারী; তবে তা আর আলোর মুখ দেখেনি।

২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মান্নার মৃত্যুর পর একদমই আড়ালে চলে যান সিয়াম। পড়াশোনার সুবাদে দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রে বাস করছেন তিনি। কয়েক মাস আগে কৃতাঞ্জলি কথাচিত্রের ‘জ্যাম’ চলচ্চিত্রের মহরতে সবশেষ দেখা গিয়েছিল তাকে। পড়াশোনা শেষ করে বাবার রেখে যাওয়া প্রযোজনা প্রতিষ্ঠানের দেখভালের দায়িত্ব নিতে পারেন সিয়াম।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue