বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০, ৯ মাঘ ১৪২৬

সিলেটের বিপক্ষে জয় দেখছে মাশরাফির ঢাকা প্লাটুন

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার ০৯:১৪ পিএম

সিলেটের বিপক্ষে জয় দেখছে মাশরাফির ঢাকা প্লাটুন

ঢাকা : টানা দ্বিতীয় ম্যাচে জয় দেখেছে মাশরাফির ঢাকা প্লাটুন। ঢাকার ১৮২ রানের জবাবে এ প্রতিবেদন লেখার সময় সিলেট থান্ডার্স ৪ উইকেটে ৫২ রান তুলেছে। বড় লক্ষ্য তাড়া করতে নেমে এমন হতশ্রি ব্যাটিং করলে জয় পাওয়াটা দূরের বাতিঘরই মনে হবে। সিলেটেরও তাই মনে হচ্ছে। এ ম্যাচ কেবল অলৌকিক কিছু ঘটলেই তারা জিততে পারে।

এর আগে ব্যাট করতে নেমে ঝড় তুলে দিয়েছিলেন এনামুল হক। তার ৪২ বলে ৬৮ রানের সৌজন্যে ঢাকা ১৮২ রানের বড় সংগ্রহ পেয়ে যায়।
টস হেরে ব্যাট করতে নামা ঢাকাকে দারুন শুরু এনে দেন দুই ওপেনার তামিম ইকবাল আর এনামুল হক। ৫৮ বলে তারা গড়েন ৮৫ রানের জুটি। তামিম কিছুটা দেখেশুনে খেলছিলেন। খোলস ছেড়ে বেরিয়ে আসতে গিয়েই বিপদে পড়েন। ২৮ বলে ৩১ রান করে তিনি মোসাদ্দেক হোসেনের বলে স্ট্যাম্পিং হন।

তবে ঝড়ো ফিফটি তুলে নেন এনামুল। ১৪তম ওভারে এসে দেলোয়ার হোসেনের কাছে পরাস্ত হন ডানহাতি এই ওপেনার। ৪২ বলে ৮ বাউন্ডারি আর ১ ছক্কায় করেন ৬২ রান। এরপর ছোটখাটো ঝড় তুলে ফেরেন জাকের আলী, ১২ বলে ২ ছক্কায় করেন ২০ রান। তার আগে বল সমান রান (২১ বলে ২১) করে ড্রেসিংরুমের পথ ধরেন লরি ইভান্স।

শেষদিকে এসে চালিয়ে খেলেছেন থিসারা পেরেরা আর ওয়াহাব রিয়াজ। ১১ বলে এক চার আর দুই ছক্কা মেরে থিসারা অপরাজিত থাকেন ২২ রানে। ৭ বলে দুই ছক্কায় ১৭ রান করেন ওয়াহাব। একটি করে উইকেট নিয়েছেন নাইম হাসান, ইবাদত হোসেন, মোসাদ্দেক ও দেলোয়ার হোসেন।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue