শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

সিলেট নগরীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের আলোচনা ও ইফতার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ মে ২০১৯, সোমবার ০২:৩৮ পিএম

সিলেট নগরীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের আলোচনা ও ইফতার

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংকের সিলেট শাখা, দরগাহ্ গেইট শাখা ও সুবিধবাজার শাখার যৌথ উদ্যোগে ‘মাহে রমযানের তাৎপর্য্য’ বিষয়ে আলোচনা এবং গ্রাহক শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ মে) সিলেটের সুবিধবাজার খানস প্যালেস কনভেনশন হলে এ আলোচনা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা ও ইফতার মাহ্ফিলে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক মো. হারুন মিয়া বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের দরগা গেইট শাখার ব্যবস্থাপক মো. তোফায়েল ইয়াকুব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খন্দকার শিপার আহমেদ, জালালাবাদ মটরর্সের স্বত্বাধিকারী এহতেশামুল হক, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা, সিলেট শাখার ব্যবস্থাপক মো. খুরশিদ আলম, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শাহাদত বখত, সুবিধবাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ মোদাব্বির আহমেদ, ব্যাংকের সম্মানিত গ্রাহকরা এবং বিভিন্ন শ্রেণি পেশার সুধীসমাজসহ স্থানীয় ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

ইফতার মাহ্ফিল অনুষ্ঠানে “মাহে রমযানের তাৎপর্র্য” বিষয়ে বিস্তারিত আলোচনা করেন শায়খুল হাদিস ইসহাক আল মাদানী এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের মুরাক্বিব মাওলানা মো. ফরিদ উদ্দিন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue