বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

সিলেট সিক্সার্সে ব্রাত্য নাসির!

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯, সোমবার ০৯:২৮ পিএম

সিলেট সিক্সার্সে ব্রাত্য নাসির!

ঢাকা: চোট কাটিয়ে দীর্ঘদিন পর মাঠে ফিরেছেন নাসির হোসেন। তাঁর এটি ছিল জাতীয় দলে ফেরার মঞ্চ। কিন্তু দুই ম্যাচ খেলে কোনও দাগ কাটতে পারেননি নাসির। সিলেট সিক্সার্সও মনে করেছে, এই অলরাউন্ডারকে দিয়ে তাদের হবে না। তাই সিলেটে তাঁকে নেওয়াই হলো না! অথচ এই নাসিরই গতবার ছিলেন সিলেট সিক্সার্সের অধিনায়ক।

সময় যে বড় নিষ্ঠুর সেটি বোধহয় খুব ভালোভাবে টের পাচ্ছেন নাসির। এক সময় জাতীয় দলে ছিলেন নিয়মিত। এখন তাঁকে বিপিএলের দলও মাঠের বাইরে রাখছে!

রোববারই সিলেট সিক্সার্স নিজেদের হোম ভেন্যুতে পৌঁছে গেছে। সোমবার সকালে দলটি অনুশীলনও করেছে সিলেট স্টেডিয়ামে। দলের অনেকে অনুশীলনে থাকলেও ছিলেন না নাসির।

কেন গতবারের অধিনায়ক দলের সঙ্গে নেই এর ব্যাখ্যা দিয়েছেন সিলেট সিক্সার্স দলের মিডিয়া ম্যানেজারের তামজিদুল ইসলাম। তিনি সংবাদমাধ্যমকে বলেছেন,‘ গত দুই ম্যাচে আশানুরূপ খেলতে না পারায় নাসিরকে সিলেট পর্বের জন্য খেলার বাইরে রাখা হয়েছে।

এই নিয়ে নাসিরকে বলা হলে সেও না করেননি। সাইড বেঞ্চে বসে থেকে হতাশ হওয়ার চাইতে ঢাকায় থেকে যাওয়াটাই নাসিরের কাছে ভালো মনে হয়েছে।’

তবে সিলেটের মিডিয়া ম্যানেজার আরও জানিয়েছেন, হোম ভেন্যুতে সিলেট সিক্সার্স খেলবে চারটি ম্যাচ। দল সিলেট থেকে ঢাকায় ফেরার পর নাসির আবারও যোগ দেবেন।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue