শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

চাঁপাইনবাবগঞ্জ

সীমান্তে পৃথক অভিযানে মদ ও মাদক জব্দ, আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ১২:১৫ এএম

সীমান্তে পৃথক অভিযানে মদ ও মাদক জব্দ, আটক ২

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের মনাকষা, বাখের আলী ও ওয়াহেদপুর সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচারনা করে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১০০ গ্রাম হেরোইন, ৭০৭ বোতল ফেনসিডিল এবং ৬ বোতল বিভিন্ন প্রকার মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে ২ জনকে আটক করেছে বিজিবি-৫৩।

এই বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিরি অধিনায়ক লে. কর্ণেল মো. মাহবুবুর রহমান খান মদ ও মাদকসহ আসামী আটকের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর রাত সাড়ে ৪ টায় ব্যাটালিয়নের অধীনস্থ মনাকষা বিওপির একটি টহল দল হাবিলদার মো. শফিকুল ইসলামের নেতৃত্বে সীমান্ত মেইন পিলার ১৭৫ হতে ৮ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের মাস্তান বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ শত গ্রাম হেরোইনসহ উপজেলার বিনোদপুর এলাকার কালিগঞ্জ গ্রামের মো. খোকা মিয়ার দুই ছেলে মো. দুরুল হুদা এবং মো. মাসুদ রানা (২৫) কে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য ২ লক্ষ ৫৮ হাজার ৫ শত টাকা।

এদিকে একই দিন ভোর রাত ৪টায় জেলার সদর উপজেলার বাখের আলী সীমান্ত এলাকায় বাখের আলী বিওপির টহলদল নায়েব সুবেদার মো. আব্দুল জব্বারের নেতৃত্বে সীমান্ত পিলার ২৩/৬-এস হতে ৫ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ৬ নং বেরীবাধে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ৪২ হাজার ৮ শত টাকা মূল্যের ১০৭ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।   

এছাড়া রোববার দিবাগত গভীর রাত পৌণে ১২টায় ব্যাটালিয়নের মনাকষা বিওপির টহলদল সুবেদার মো. গোলাম মোস্তাফার নেতৃত্বে সীমান্ত পিলার ৭/৯-এস হতে ৭ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের গংগারামপুর এলাকায় অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ২ লক্ষ ৪০ হাজার টাকা মূল্যের ৬০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

এদিকে রোববার দিবাগত গভীর রাত ১১টায় অপর এক অভিযানে ব্যাটালিয়নের ওয়াহেদপুর বিওপির একটি টহল দল হাবিলদার মো. আব্দুল মান্নানের নেতৃত্বে সীমান্ত পিলার ১৩/২-এস হতে ১ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার ১২ নং পাকা ইউনিয়নের বিশ রশিয়ায় অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ৯ হাজার টাকা মূল্যের ভারতীয় ১ বোতল অফিসার্স চয়েস মদ এবং ৫ বোতল জেডি মদ উদ্ধার করে।

আটককৃত আসামীদেরকে উদ্ধারকৃত মদ ও মাদক দ্রব্যসহ শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue