শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০, ১১ মাঘ ১৪২৬

সুখেই আছেন তারা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯, সোমবার ১২:৫২ পিএম

সুখেই আছেন তারা

ঢাকা : বলিউডে বিয়ের বাদ্যি বেজেছে গত বছর থেকেই। বলিউডের সবচেয়ে আলোচিত জুটি হলো প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনস। দেখতে দেখতে এ দম্পতিরও ১ বছর পার হলো।

 এ বছরজুড়েই আনন্দ-বিনোদনে মেতেছিলেন তারা। বিয়ের পর লম্বা অবকাশ, অভিসার আর বিভিন্ন উৎসবে উপস্থিত হয়ে সৌরভ ছড়িয়েছেন এই নবদম্পতি।

এর মধ্যে ইউনিসেফ শুভেচ্ছা দূত হওয়া, নতুন করে হলিউডে ছবিতে অভিনয়, বিভিন্ন জরিপে বছরের সেরা নায়িকা নির্বাচিত হওয়া- সবমিলিয়ে ব্যক্তি প্রিয়াঙ্কাও আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বছরজুড়ে। তবে দাম্পত্য জীবন নিয়ে বেশ কয়েকবার নানা গুজব ও অপপ্রচারের কবলেও পড়েন প্রিয়াঙ্কা। পাশাপাশি ঘরভাঙার গুঞ্জনও তোলেন নিন্দুকরা। এসব উপেক্ষা করে দুই পরিবারের সঙ্গে দারুণ এক সখ্যে কেটে যায় তাদের চলতি বছর। পাশাপাশি বিশেষ দিবস এমনকি দুজনের জন্মদিনেও বিশেষ সারপ্রাইজ দিয়ে চমকে দিয়েছেন দুজন দুজনকে।

গত ১ ডিসেম্বর ছিল নিক-প্রিয়াঙ্কার প্রথম বিবাহবার্ষিকী। দিনের প্রথম প্রহরেই শুভেচ্ছা বার্তায় ভর্তি হয়ে যায় এ দম্পতির ইনস্টাগ্রাম। সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের কিছু ছবি শেয়ার করেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। সঙ্গে ভালোবাসায় ভরিয়ে দেন স্বামীকে। তাদের বিবাহবার্ষিকীর আরো একটা বড় চমক ছিল, তাদের ঘরের নতুন অতিথি।

জিনো নামের এক জার্মান শেপার্ড দত্তক নেন প্রিয়াঙ্কা। নিক এদিন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি মিস্টি ভিডিও শেয়ার করেন। আর তার ক্যাপশনে লেখেন, ‘প্রিয়াঙ্কা বাড়িতে এলো এই মিস্টি উপহার সঙ্গে নিয়ে। উপহারটি হলো জিনো, আমি সকালে ঘুম থেকে ওঠার পর থেকেই আমার মুখের চওড়া হাসি থামছে না।’

২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরর উমেদ ভবনে প্রথমে খ্রিস্টান ও পরে হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে হয়। বিয়ের পর তিনটি রিসেপশন দেন এই জুটি। একটি দিল্লিতে ও দুটি মুম্বাইতে। দিল্লির রিসেপশনে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মুম্বাইয়ের দ্বিতীয় রিসেপশনে বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের নিমন্ত্রণ করেছিলেন প্রিয়াঙ্কা। সালমান খান, দীপিকা পাড়ুকোন, রণবীর সিংয়ের মতো তারকারা উপস্থিত ছিলেন সেখানে।

তাদের দাম্পত্য জীবন নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমরা যেন এখনও নবদম্পতি আছি। সুখের সেরা সময়ে আছি। এই সুখ অব্যাহত রাখতে চাই। ভালোবাসার অটুট বন্ধনে দুজন দুজনকে বেঁধে রাখতে চাই। প্রথম বিবাহবার্ষিকীতে একটাই প্রত্যাশা।’ রোমান্টিক আর ফুরফুরে মেজাজেই চলে যাচ্ছে দিন। আর তাদের সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করছেন তারা।

সোনালীনিউজ/এমটিআই