মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

সুপারস্টারের সঙ্গে এবার সুপার ডিরেকটর

এন ডি আকাশ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ জানুয়ারি ২০১৯, শুক্রবার ১১:৪১ এএম

সুপারস্টারের সঙ্গে এবার সুপার ডিরেকটর

শাকিব খান- রায়হান রাফি

এন ডি আকাশ: সুপারস্টার শাকিব খানের সঙ্গে এবার যুক্ত হচ্ছেন সুপার ডিরেকটর রায়হান রাফি। ‘পোড়ামন ২’ দিয়ে সকলের নজর কেড়েছেন। এরপর ‘দহন’ দিয়ে বাজিমাত করে আলোচনায় এখন তরুণ এই ডিরেকটর। এ কৃতিত্ব জাজ মাল্টিমিয়িারও। তারাই রাফিকে সুযোগ করে দিয়েছেন।

সমালোচক, দর্শকসহ চলচ্চিত্রবোদ্ধারাও প্রশংসা করেছেন সিনেমা দুটোর। এরই ধারাবাহিকতায় সম্প্রতি রাফি হাত দিয়েছেন তার তৃতীয় সিনেমায়। শিরোনাম ঠিক না হওয়া ছবিটির কাজ শুরু হবে আসছে মার্চ মাসে।

তবে রাফি ভক্তদের জন্য রয়েছে এর চেয়েও চমকপ্রদ একটি খবর। এ বছরেই রাফির নির্দেশনায় ক্যামেরার সামনে দাঁড়াবেন দুই বাংলার সুপাস্টার শাকিব খান। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন শাকিব খান। যে কারণে গত একমাস ধরে রাফির সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করছেন তিনি। খবরটি নিশ্চিত করেছে শাকিবের ঘনিষ্ঠ একটি সূত্র।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই সূত্রটি বলেছে, ‘বাংলাদেশেই ভালো সিনেমা নির্মাণ করতে চাচ্ছেন শাকিব খান। ছবির জন্য বাজেটও রাখছেন ভালো। এ জন্যই রায়হান রাফিকে পছন্দ করেছেন তিনি। কারণ রাফির বানানো দুটি সিনেমাই বেশ পছন্দ করেছেন তিনি। শাকিব চাচ্ছেন তাকেও যেন এভাবেই পর্দায় উপস্থাপন করা হয়।’

রাফি-শাকিবের নতুন ছবিটির নাম কিংবা গল্প প্রসঙ্গে এখনো তেমন কিছু জানা যায়নি। শাকিবের বীপরিতে কে নায়িকা হবেন সেটিও নিশ্চিত করেনি কেউ। শাকিব এবং রাফি দুজনেই মুখে কুলুপ এঁটে বসে আছেন। ছবিটি প্রসঙ্গে রা শব্দটিও করছেন না তারা। তবে তাদের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, এ বছরের মাঝামাঝি সময়েই দৃশ্যধারণের কাজে নামবেন তারা।

এদিকে, রাফি তৃতীয় যে ছবিটিতে হাত দিয়েছেন সেখানে অভিনয় করবেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। তাদের সঙ্গে থাকবেন রোশানও। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এই ছবিতে দর্শক দেখবে অন্ধকার জগতে বিচরণ করা মানুষদের গল্প।

শাকিব খান ব্যস্ত রয়েছেন শাহিন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’ । এছাড়া মুক্তির মিছিলে রয়েছে ‘নোলক’ ও ‘শাহেনশাহ’।

সোনালীনিউজ/বিএইচ