সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রাহায়ণ ১৪২৬

সুপারস্টার শাকিবের চার ছবির নায়িকাই বুবলী!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ জুন ২০১৯, সোমবার ১১:৪০ এএম

সুপারস্টার শাকিবের চার ছবির নায়িকাই বুবলী!

শাকিব খান ও বুবলী

ঢাকা: সুপারস্টার শাকিবের চার ছবির নায়িকাই হালের আলোচিত নায়িকা বিউটি কুইন শবনম বুবলী! গতকাল এফডিসিতে এক অনুষ্ঠানে শাকিব খান চারটি ছবির নাম ঘোষণা করেন এবং এসব ছবির সাইনিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেখানে নতুন চারটি ছবি নির্মাণের ঘোষণা দিলেন ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান। আর এ চারটি সিনেমার নায়িকা বুবলী। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে প্রোডাকশনের ব্যানারে নির্মিত হবে।

নতুন চার সিনেমার নাম ‘বীর’, ‘ফাইটার’, ‘পাসওয়ার্ড টু’ এবং প্রিয়তমা।

গতকাল এফডিসিতে এক অনুষ্ঠানে শাকিব খান চারটি ছবির নাম ঘোষণা করেন এবং এসব ছবির সাইনিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছবিগুলোর মধ্যে ‘বীর’ কাজী হায়াৎ, ‘ফাইটার’ বদিউল আলম খোকন, ‘প্রিয়তমা’ হিমেল আশরাফ এবং ‘পাসওয়ার্ড টু’ মালেক আফসারী নির্মাণ করবেন। ‘বীর’ ছবিটির নির্মাণ কাজ  অবশ্য আগেই শুরু হয়েছিল। কাজী হায়াৎ অসুস্থ হয়ে পড়ায় এর কাজ সাময়িকভাবে বন্ধ ছিল। এটি হচ্ছে কাজী হায়াতের ৫০তম পরিচালনা।

শাকিব খান বলেন, ‘এদেশের চলচ্চিত্রশিল্পকে অস্তিত্ব সংকটের হাত থেকে রক্ষা করতে ভালো ছবি নির্মাণের বিকল্প নেই। সিনেমা হলের সংখ্যা কম, দর্শক সিনেমা হলে আসে না, চলচ্চিত্রের ব্যবসা মন্দা এসব বলে ঘরে বসে থাকলে চলবে না।

এই শিল্পকে বাঁচাতে হলে ঝুঁকি নিয়ে সবাইকে এগিয়ে আসতে হবে। ভালো ছবি পেলে দর্শক দেখে এবং বন্ধ সিনেমা হল আবার চালু হয় তা এই ঈদে আমার প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবিটি দিয়ে আবার প্রমাণ হয়েছে। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমাদের চলচ্চিত্রের সোনালি দিন আবার ফিরে পাব। এদিকে চার ছবিতেই তার নায়িকা বুবলী থাকছেন বলে শোনা যাচ্ছে।

সোনালীনিউজ/বিএইচ