শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

সুপারহিরো ক্যাট

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২০, সোমবার ০৪:০১ পিএম

সুপারহিরো ক্যাট

ঢাকা : বলিউডের প্রথমসারির নায়িকাদের অন্যতম ক্যাটরিনা কাইফ। তার ক্যারিয়ারের অধিকাংশ ছবিই ব্যবসাসফল। তিনি সবচেয়ে বেশি সাফল্য পেয়েছেন পরিচালক আলি আব্বাস জাফর ও সালমান খানের ছবিতে কাজ করে। এই নির্মাতার একাধিক ছবিতে দেখা গেছে ক্যাটরিনাকে। তাদের দুজনের বন্ধুত্বও দীর্ঘদিনের।

মুম্বাইয়ের একটি দৈনিক প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী, আবারো আলি আব্বাস জাফরের পরিচালনায় কাজ করতে চলেছেন ক্যাটরিনা কাইফ। নাম ঠিক না হওয়া এ ছবিতে ক্যাটরিনাকে দেখা যাবে সুপারহিরোর ভূমিকায়। তবে নায়ক এখনো চূড়ান্ত হয়নি। আপাতত চলছে ছবির চিত্রনাট্য লেখার কাজ।

নতুন এই ছবিতে এমন কিছু স্টান্ট এবং অ্যাকশন দৃশ্য থাকবে, যা আগে হিন্দি ছবিতে দেখা যায়নি বলে দাবি পরিচালক আলি আব্বাসের। সেসব দৃশ্যের জন্য ক্যাটরিনার মতো ফিটনেস ফ্রিক নায়িকাকেই পছন্দ পরিচালকের। এই ছবিতে ক্যাটরিনার সুপারহিরো হিসেবে আত্মপ্রকাশ নিয়ে ইতোমধ্যেই ব্যাপক চর্চা শুরু হয়েছে বলিউডে।  

সম্প্রতি পরিচালক আলি আব্বাস জাফরের জন্মদিনে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। সেখানে শাহরুখ খানও ছিলেন। শুধু তা-ই নয়, অনুষ্ঠানে ক্যাটরিনা ও শাহরুখের অন্তরঙ্গ মুহূর্তের ছবিও দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। তাতে নতুন করে গুঞ্জন, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ ব্যর্থ হলেও আবার একসঙ্গে কাজ করবেন শাহরুখ-ক্যাটরিনা।

বলিউডেড এখন চলছে প্রেমের মৌসুম। আর জোরালো প্রেমের হাওয়া বইছে বলিউডেও। তাই ভ্যালেনটাইনস ডে’র আগেই এলো এক শুভ সংবাদ। ক্যাটরিনার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল।

ক্যাটরিনা কাইফের সঙ্গে ঠিক কী সম্পর্ক তার? বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে সেই রহস্য ফাঁস করলেন ‘উরি’খ্যাত অভিনেতা। প্রেমের জোয়ারে ভাসতে ভাসতে ভিকি জানান, দারুণ অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। খুব ভালো সময় এসেছে তার জীবনে। অর্থাৎ ভরা বসন্তে ভিকি-ক্যাটের জীবনে বইছে প্রেমের স্বর্গীয় হাওয়া।

তাহলে এতদিন ধরে যে ডেটিংয়ের কথা শোনা যেত, সেসব কথা সত্যি? ভিকি অবশ্য বুদ্ধিমানের মতো উত্তর দিয়েছেন, সব কথা জানালে এটাও সত্যিই বলবেন তিনি। কারণ, একটা মিথ্যে ঢাকতে হাজারটা মিথ্যে বলতে হয়।

পাশাপাশি তিনি এও স্বীকার করেন, প্রেম দরকার জীবনে। প্রেম এলে তার হাত ধরে আরো অনেক কিছুই আসে। কারণ, প্রেম-ভালোবাসা ইতিবাচক অনুভূতি। মন ভালো থাকলে, মনের মতো সঙ্গী পাশে থাকলে হাজার সমস্যার সমাধান হয়ে যায় সহজেই।

এদিকে ক্যাটরিনা কাইফের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে ক্যাটরিনার পড়নে সাদা কুর্তা-পাজামা। হাতে ঝাঁটা নিয়ে ঘরের মেঝে পরিস্কার করছেন ক্যাটরিনা কাইফ। এমনই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অক্ষয় কুমার।

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যাটরিনা হাতে ঝাঁটা নিয়ে ঘর ঝাড়ু দিচ্ছেন। অক্ষয় তাকে জিজ্ঞাসা করছেন, ক্যাটরিনা জি আপনি কী করছেন। উত্তরে নায়িকা বললেন, সাফাই করছি।

তবে মজার বিষয়, ভিডিওটি পোস্ট করে অক্ষয় লেখেন, সূর্যবংশীর সেটে স্বচ্ছ ভারতের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়।

অক্ষয় কুমার গেরুয়া বাহিনীর সমর্থক এবং তাকে বিজেপির প্রচার সভাতেও দেখা গিয়েছে। এমনকী নরেন্দ্র মোদির বিশেষ সাক্ষাৎকারও নিয়েছিলেন তিনি। আর তাই ক্যাটরিনাকে স্বচ্ছভারতের নতুন অ্যাম্বাসাডর বলাকে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, এ মুহূর্তে জোর কদমে চলছে সূর্যবংশী ছবির শুটিং। রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, অজয় দেবগন। ছবির ট্রেলার ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে। ২০২০-এর ২৭ মার্চ এই ছবি মুক্তি পাবে।

শরীর-স্বাস্থ্য নিয়ে খুবই সচেতন ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রামে প্রায়ই নানা ফিটনেস ও ওয়ার্কআউট ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি তার ফিটনেস নিয়ে কথা বলেছেন।

তিনি বলেন, জীবনে আমার লক্ষ্য মানসিক ও শারীরিক সুস্থতার মধ্যে ব্যালান্স তৈরি করা। সুস্থ জীবনযাপনের জন্য এই দুটিই ভীষণ গুরুত্বপূর্ণ। সম্প্রতি যোগাসনে বেশি মন দিয়েছি। প্রতিদিন নিয়ম করে যোগ অভ্যাস করি। শরীর ও মন সুস্থ রাখতে এর কোনো জুড়ি নেই।

সোনালীনিউজ/এমটিআই