বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

সুপারহিরো হওয়ার মতো বয়স নেই ভাইজানের!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার ১১:৩৯ এএম

সুপারহিরো হওয়ার মতো বয়স নেই ভাইজানের!

সালমান খান

ঢাকা: একটি সুপারহিরো ছবিতে অভিনয়ের জন্য সুপারস্টার সালমান খানকে নাকি প্রস্তাব দিয়েছিলেন নির্মাতা রোহিত ধাওয়ান, কিন্তু নিজের বয়স বিবেচনায় সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

সংবাদমাধ্যম এশিয়ান এজ প্রতিবেদনে জানিয়েছে, নিজের সুপারহিরো ছবিতে প্রথমে হৃতিক রোশনকে চেয়েছিলেন পরিচালক রোহিত ধাওয়ান। কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন হৃতিক। এর পরই পরিচালক সালমানের দুয়ারে কড়া নাড়েন। খবরে প্রকাশ, বলিউড ভাইজানও প্রত্যাখ্যান করেছেন তাঁর প্রস্তাব।

আর সালমানের প্রস্তাব প্রত্যাখ্যানের কারণ হলো, তাঁর নাকি এখন সুপারহিরো চরিত্র করার মতো বয়স নেই।

ওই সংবাদমাধ্যমকে একটি সূত্র বলেছে, “সালমান মনে করেন, সুপারহিরো চরিত্র করার মতো তাঁর আর বয়স নেই। তিন খানের মধ্যে বয়সে সালমান সবচেয়ে ছোট, কিন্তু এখন তাঁর ৫৪ বছর চলছে। তিনি মনে করেন, এই বয়সে সুপারহিরো চরিত্রে অভিনয় করলে তা ছবির জন্য ভালো হবে না। আর সে কারণে তিনি তাঁর ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রীর সঙ্গে কোরীয় ‘ভেটেরান’ চলচ্চিত্র নির্বাচন করেছেন।”

ছবিটি প্রযোজনা করার কথা সাজিদ নাদিয়াদওয়ালার, যাঁর সঙ্গে সালমানের বেশ সুসম্পর্ক রয়েছে।

যা হোক, গেল বছর খুব একটা ভালো যায়নি সালমান খানের। তাঁর ‘রেস থ্রি’ বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। ভক্তদের আশা, এ বছর তাঁর অভিনীত ‘ভারত’ বড় পর্দায় কাঁপন ধরাবে।

আলি আব্বাস পরিচালিত ‘ভারত’-এর টিজার ইতিমধ্যে মুক্তি পেয়েছে এবং দর্শকের ভালো সাড়া পেয়েছে। বলা হচ্ছে, এই ছবিটিই এখন পর্যন্ত সালমানের জীবনের সেরা ছবি।

‘ভারত’ কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি মুক্তি পাবে আগামী ৫ জুন। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue