শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

সেই বাবাকে পুলিশের সহযেগিতায় চাকরি দিলো স্বপ্ন

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ মে ২০১৯, রবিবার ০৭:৪০ পিএম

সেই বাবাকে পুলিশের সহযেগিতায় চাকরি দিলো স্বপ্ন

 সন্তানের ক্ষুধার যন্ত্রণা সইতে না পেরে সুপার শপ স্বপ্ন থেকে দুধ চুরি করা সেই বাবাকে পুলিশের মধ্যস্থতায় ডেকে এনে চাকরি দিয়েছে স্বপ্ন কর্তৃপক্ষ।

রবিবার (১২ মে) দুপুরে রাজধানীর খিলগাঁও সহকারী পুলিশ কমিশনারের (এসি) কার্যালয়ে ওই বাবাকে ডেকে এনে তার চাকরির ব্যবস্থা করে দেওয়া হয়।

খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম বলেন, ওই ব্যক্তিকে অফিসে ডেকে আনা হয়েছে। স্বপ্ন কর্তৃপক্ষকেও ডাকা হয়েছে। বিপন্ন ওই ‘বাবা’র পাশে দাঁড়াতে রাজি হয়ে স্বপ্ন কর্তৃপক্ষ তার জন্য একটি চাকরির ব্যবস্থা করেছে। আজ সে নিয়োগপত্র তার হাতে তুলে দিয়েছেন স্বপ্নের কর্মকর্তারা।

জাহিদুল ইসলাম বলেন,ওই ব্যক্তিকে স্বপ্ন কর্তৃপক্ষ তাদের অফিসে নিয়ে গেছেন। আজ (রবিবার) সেখানে তার একটি ইন্টারভিউ নেওয়া হবে। এরপর তার যোগ্যতা অনুযায়ী পদ ও বেতন নির্ধারণ করবে স্বপ্ন কর্তৃপক্ষ।

প্রসঙ্গত গত শুক্রবার (১০ মে) রাত পৌনে নয়টার দিকে সুপারশপ ‘স্বপ্ন’র খিলগাঁও শাখা থেকে দাম পরিশোধ না করে দুধের প্যাকেট নেওয়ার অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। এরপর তাকে পুলিশে সোপর্দ করলে পুলিশ কর্মকর্তা জানতে পারেন, পকেটে টাকা না থাকায় নিরুপায় হয়ে সন্তানের ক্ষুধা মেটাতে দুধের প্যাকেট নিয়েছিলেন ওই ব্যক্তি। বিষয়টি জেনে নিজেই দুধের দাম পরিশোধ করে ওই বাবাকে ছেড়ে দেন পুলিশ কর্মকর্তা। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ ঘটনার বর্ণনা করে একটি পোস্ট দেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম। বিষয়টি ভাইরাল হলে চেইনশপ স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের নজরে আসে। তার নির্দেশে ওই বাবা ও সন্তানের দায়িত্ব নেওয়ার পদক্ষেপ নেয় স্বপ্ন কর্তৃপক্ষ। 

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue