বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯, ১ কার্তিক ১৪২৬

সোনালী বেন্দ্রের প্রেমে পড়া নিয়ে মুখ খুললেন শোয়েব আখতার

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ০৯:০৯ পিএম

সোনালী বেন্দ্রের প্রেমে পড়া নিয়ে মুখ খুললেন শোয়েব আখতার

ছবি সংগৃহীত

ঢাকা: ক্রিকেট ক্যারিয়ারে নানা বিতর্কের জন্ম দিয়েছেন তিনি। শোয়েব আখতার গতি দিয়ে জয় করেছেন গোটা ক্রিকেট বিশ্ব। মেয়েদের নিয়েও তাঁর নামে প্রেমের গুজবও রটেছে। এর মধ্যে বলিউডের নায়িকা সোনালী বেন্দ্রেও ছিল। আসলে খবরটা আগুনের মতো ছড়িয়ে দিয়েছিল এক ভারতীয় সংবাদমাধ্যম।

শোয়েব আখতার নাকি ভারতীয় অভিনেত্রী সোনালী বেন্দ্রের প্রেমে পাগল ছিলেন। এত বছর পর আবার পুরনো কাসুন্দি ঘেটে দিয়েছিল সেই সংবাদমাধ্যম। তারা দাবি করেছিল, শোয়েব আখতার নাকি মানিব্যাগে সোনালী বেন্দ্রের ছবি রাখতেন। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস-এর ঘরে নাকি সোনালী বেন্দ্রের পোস্টার লাগানো থাকত। মজার ছলে সোনালী বেন্দ্রেকে নাকি অপহরণ করার কথাও বলেছিলেন শোয়েব আখতার।

সব খবর পৌঁছেছে শোয়েব আখতারের কানে। তিনি সেই সংবাদমাধ্যমকে একহাত নিয়েছেন। জানিয়েছেন, সোনালী বেন্দ্রের প্রেমে তিনি কোনওদিনই পাগল ছিলেন না। এমনকী, তিনি নাকি কখনও সোনালীর ভক্তও ছিলেন না। ভারতীয় অভিনেত্রীর দু-একটি সিনেমা তিনি দেখেছেন। কিন্তু সোনালীর জন্য তাঁর মনে কোনও প্রেম ছিল না।

শোয়েব আখতার আরও জানিয়েছেন, তিনি কখনও সোনালীর সঙ্গে দেখা করার সুযোগ পাননি। তাঁর সম্পর্কে যা রটনা হচ্ছে তার পুরোটাই গুজব। নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আখতার সরব হয়েছেন।

সোনালী বেন্দ্রের ক্যানসারের বিরুদ্ধে লড়াইকে অবশ্য কুর্ণিশ জানিয়েছেন শোয়েব। বলেছেন, ''ওর এই লড়াই সব মানুষকে উৎসাহ দিতে পারে। ও একজন সাহসী মহিলা। ক্যানসারের বিরুদ্ধে যুবরাজ সিংও দৃঢ়তা সঙ্গে লড়াই করেছিল। সোনালী বেন্দ্রেও জীবনের লড়াইয়ে সাহসিকতার পরিচয় দিয়েছে।’

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue