রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

স্কুলে প্রেম ঠেকাতে অদ্ভুত সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৩ জুলাই ২০১৯, বুধবার ০৪:৪৯ পিএম

স্কুলে প্রেম ঠেকাতে অদ্ভুত সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ

ঢাকা: স্কুলের মধ্যে ছাত্র-ছাত্রীরা প্রেম করছে, এমন অভিযোগে তাদের আলাদা করে ক্লাস করানোর সিদ্ধান্ত নিয়েছে স্কুল কর্তৃপক্ষ। ঘটনা ভারতের পশ্চিমবঙ্গের মালদহের একটি স্কুলের।

জানা যায়, বুলবুলচণ্ডী গিরিজাসুন্দরী বিদ্যামন্দির কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে বিতর্ক শুরু হয়েছে। স্কুল কর্তৃপক্ষ বলছে, ছাত্র-ছাত্রীদের কিছু আচরণের জেরেই এ সিদ্ধান্ত। কিন্তু স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের একাংশের মধ্যে প্রশ্ন উঠেছে, আচরণ যেমনই হোক না কেন, এমন সিদ্ধান্ত কি স্কুল কর্তৃপক্ষ নিতে পারেন? একই প্রশ্ন তুলেছেন এলাকার বিশিষ্টেরাও।

এ ব্যাপারে ওই স্কুলের এক শিক্ষিকা বলছেন, ‘নিষেধ করলে ক্লাসের মধ্যে বিড়াল-কুকুরের ডাক ডাকে। এর প্রভাব নিচু ক্লাসের ছাত্রদের উপরেও পড়ছে। ছাত্রদের ক্লাস সাসপেন্ড থেকে শুরু করে অভিভাবকদের ডেকেও নালিশ জানানো হয়েছে, কিছুতেই কিছু হয়নি।’

এর ফলে ছাত্রছাত্রীদের আলাদা দিনে ক্লাসের ব্যবস্থা করেছে স্কুল। ছাত্রীদের অনেকে বলছে, কিছু ছাত্র স্কুলের মধ্যে উত্ত্যক্ত করত। স্কুল কর্তৃপক্ষের সিদ্ধান্তে আমরা খুশি। পাশাপাশি তাদের প্রশ্ন, সপ্তাহে ৩ দিন ক্লাস হলে পাঠ্যক্রম শেষ হবে? জবাবে শিক্ষকদের তরফ থেকে বলা হচ্ছে, বাড়তি ক্লাস নিয়ে পাঠ্যক্রম শেষ করা হবে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue