শনিবার, ৩০ মে, ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

স্কুলে যাওয়ার তাড়াতেই মেয়েসহ প্রাণ হারালেন শিক্ষিকা পলি

নোয়াখালী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ মার্চ ২০২০, বৃহস্পতিবার ১২:৩৪ পিএম

স্কুলে যাওয়ার তাড়াতেই মেয়েসহ প্রাণ হারালেন শিক্ষিকা পলি

ঢাকা : সময় মতো স্কুলে পৌঁছানোর জন্য তাড়াহুড়া করে নোয়াখালীর বেগমগঞ্জে পিকআপভ্যানের চাপায় যাত্রীবাহী সিএনজিতে থাকা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পলি রানী মজুমদার ও তার মেয়ে মিতিকা দে মিদি (২) নিহত হয়েছেন। 

বুধবার (৪ মার্চ) সকালে সোনাইমুড়ী চৌমুহনী চৌরাস্তা সড়কের মজুমদারহাট সংলগ্ন ছালামের চা দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মজুমদার মির আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পলি রাণী মজুমদার (৩৬) ও তার মেয়ে মিতিকা দে মিদি (২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে চৌমুহনী চৌরাস্তা থেকে মির আলীপুরের দিকে একটি যাত্রীবাহী সিএনজি ছেড়ে আসে। পথে সিএনজিটি মজুমদারহাট সংলগ্ন ছালামের চা দোকানের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকআপভ্যান সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে গিয়ে স্কুল শিক্ষিকা পলি ও তার মেয়ে মিদি ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় আরও দুই স্কুলছাত্রী।

আহত ছাত্রী ও সিএনজি চালক জানান, ৮টা ৪৫ বেজে গেছে। বারবার ব্যাগ থেকে পলি ম্যাডাম মোবাইল বের করছিলেন আর বলে যাচ্ছিলেন, দাদা আমার দেরি হয়ে যাচ্ছে একটু দ্রুত চালান। এভাবেই বারবার চালককে দ্রুত গাড়ি চালাতে বলছিলেন পলি। কথামত সিএনজি চালকও দ্রুত সিএনজি চালাচ্ছিলেন। হঠাৎ দ্রুতগতির একটা ছোট ট্রাক (পিকআপ) আমাদের সিএনজিকে ধাক্কা দেয় এরপর আর কিছু বলতে পারবো না।  

চৌমুহনী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিপন জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপ ও সিএনজিটি জব্দ করা হয়েছে।

এদিকে মিরআলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (বেগমগঞ্জ,নোয়াখালী) এর সহকারী শিক্ষক পলি মজুমদার তার মেয়েসহ সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। কর্তব্যনিষ্ঠ এই শিক্ষকের মৃত্যুতে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সকল নেতৃবৃন্দসহ প্রাথমিক শিক্ষক পরিবার গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এবং পলির বিদেহী আত্মার শান্তি কামনা করেন। 

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue