মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

স্কুল থেকে নতুন বই নিয়ে বাড়ি ফেরা হলো না বাবা-মেয়ের

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ জানুয়ারি ২০২০, সোমবার ০৩:০৭ পিএম

স্কুল থেকে নতুন বই নিয়ে বাড়ি ফেরা হলো না বাবা-মেয়ের

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় এক শিশু কন্যাসহ মোটরসাইকেল আরোহী পিতা নিহত হয়েছেন।ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কে সদর উপজেলার উপ-রাজারামপুর মোড় এলাকায়।

সোমবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বলে স্থানীয়রা নিশ্চত করেছেন।

নিহতরা হলেন, হরিপুর নতুনপাড়া এলাকার ঔষধ ব্যবসায়ী হাসিনা ফার্মেসীর স্বত্বাধিকারী মো. গোলাম রাব্বানী ( ৪৫) এবং তাঁর শিশু কন্যা উপর রাজারামপুর কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী রশ্মি (৮)।

এবিষয়ে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মিন্টু রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হরিপুর নতুনপাড়া এলাকার ঔষধ ব্যবসায়ী হাসিনা ফার্মেসির স্বত্বাধিকারী মো. গোলাম রাব্বানী তাঁর শিশু কন্যা উপর রাজারামপুর কিন্ডারগার্টেন স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী রশ্মিকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। 

এসময় চাঁপাই-রাজশাহী মহাসড়কে রাজশাহীগামী একটি ট্রাক পেছন থেকে তাদের সজোরে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে পড়ে বাবা ও মেয়ে উভয়েই ঘটনাস্থলেই নিহত হন। পরে ঘটনাস্থলে সদর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস উপস্থিত হয়ে নিহতদের মরদেহ সদর হাসপাতালে প্রেরণ করে।

এদিকে ঘটনার পরপরই ট্রাকের চালক পালিয়ে গেলেও এলাকাবাসী ট্রাকটি আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue