রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

স্ত্রীর অভিমান ভাঙাতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন স্বামী

মিরসরাই প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার ১০:৩৫ পিএম

স্ত্রীর অভিমান ভাঙাতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন স্বামী

মিরসরাই : মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু হয়েছে। ওই যুবকের নাম নজরুল ইসলাম (৩২)। উপজেলার বারইয়ারহাট পৌরসভার ঢাকা-চট্টগ্রাম রেললাইনের কমফোর্ট হাসপাতাল সংলগ্ন রেললাইন এলাকায় বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নজরুল উপজেলার ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া এলাকার ইবদার আলী মাঝি বাড়ির আমীর হোসেনের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার রাতে নজরুলের সঙ্গে স্ত্রী সুমি আক্তারের প্রচন্ড ঝগড়াবিবাদ হয়। একপর্যায়ে সুমি অভিমান করে শিশু সন্তানকে নিয়ে শেষ রাতের দিকে বাড়ি থেকে বের হয়ে বাবার বাড়ি চলে যায়। ওই সময় নজরুলও তার স্ত্রীর পিছু নেয়। বৃহস্পতিবার ভোরে রেললাইনের পাশে তার মৃতদেহ পড়ে থাকে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, স্ত্রীর সাথে ঝগড়া করে নজরুল বাড়ি থেকে বের হয়ে চলে যায়। ধারণা করা হচ্ছে সে অভিমান করে আত্মহত্যা করেছে। পুরো বিষয়টি রেলওয়ে পুলিশ দেখভাল করছে।

ঢাকা-চট্টগ্রাম রেললাইনের মিরসরাই অংশের দায়িত্বে থাকা সীতাকুন্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরব আলী জানান, রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue