মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭

স্ত্রীর সঙ্গে মেহরাবের গান প্রশংসিত

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার ০৩:৫১ পিএম

স্ত্রীর সঙ্গে মেহরাবের গান প্রশংসিত

ঢাকা : কিছুদিন আগে এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী মেহরাবের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘মেহরাব’র যাত্রা শুরু হয়েছে। আর এই ইউটিউব চ্যানেলেই প্রকাশিত হয়েছে মেহরাবের নতুন গান ‘শোন না’।

এই গানটিতেই প্রথমবারের মতো মডেল হয়েছেন তারই সহধর্মিণী রুশী চৌধুরী। গানের কথা লিখেছেন এবং সুর করেছেন শোয়েব লিয়াকত ও মেহরাব। সংগীতায়োজন করেছেন মেহরাব। অনেকটা হঠাৎ করেই মেহরাবের স্ত্রীর তার গানে মডেল হওয়া। গানটি প্রকাশের পর থেকেই গানটির জন্য বেশ সাড়া পাচ্ছেন মেহরাব।

মেহরাব বলেন, ‘অনেকটা পরিকল্পনা ছাড়াই এই গানে আমার সহধর্মিণীর মডেল হওয়া। প্রথম মিউজিক ভিডিওতে মডেল হলেও রুশী ছিল বেশ স্বাভাবিক। নিজেকে বেশ সাবলীলভাবে উপস্থাপন করেছে রুশী। তার আমার গানে মডেল হওয়ার বিষয়টি আমাকে বেশ আনন্দ দিয়েছে। গানটি প্রকাশের পর থেকেই ভীষণ সাড়া পাচ্ছি।’

রুশী চৌধুরী বলেন, ‘মিডিয়ায় টুকটাক কাজ এর আগেও করেছি আমি। তবে এবারই প্রথম কোনো গানের মিউজিক ভিডিওতে এভাবে মডেল হওয়া। অবশ্য মেহরাবের প্রবল আগ্রহ ছিল বলেই এতে মডেল হওয়া। কাজটি করেও ভীষণ ভালো লেগেছে আমার। গানটি প্রকাশের পর থেকেই বেশ ভালো সাড়া পাচ্ছি। মেহরাবের ভক্ত দর্শকরা আমাকে সাদরে গ্রহণ করেছেন, এটাই আমার বড় প্রাপ্তি। গানটির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আমার আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।’

গত বছরের ৮ জুলাই ময়মনসিংহের মেয়ের রুশীকে বিয়ে করেন মেহরাব। রুশী ঢাকার চারুকলা থেকে ফাইন আর্টসে মাস্টার্স করেছেন। তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এই গানটির আগে মেহরাবের সর্বশেষ প্রকাশিত দেশের গান ছিল ‘এলো রে বৈশাখ’। তবে মেহরাব জানান, এখন থেকে নিয়মিত তার নিজস্ব ইউটিউব চ্যানেলে একে একে নতুন নতুন গান প্রকাশিত হবে। বর্তমানে স্টেজ শো নিয়েও দারুণ ব্যস্ত রয়েছেন মেহরাব।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue