মঙ্গলবার, ২১ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

স্বামীকে টেনশন করতে বারণ, প্রেমিকের সঙ্গে পালালো স্ত্রী

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ মার্চ ২০১৯, বুধবার ০৭:২৭ পিএম

স্বামীকে টেনশন করতে বারণ, প্রেমিকের সঙ্গে পালালো স্ত্রী

ময়মনসিংহ: জেলার মুক্তাগাছায় স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যান সাবিনা নামের এক গৃহবধূ। পরে স্বামীকে ফোন করে স্ত্রী বলেন, ‘আমি পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না।’

ঘটনাটি ঘটেছে গত বুধবার (১৮ এপ্রিল) রাতে মুক্তাগাছার রঘুনাথপুর গ্রামে। এ ব্যাপারে মুক্তাগাছা থানায় গৃহবধূর স্বামী শাহজালাল একটি সাধারণ ডায়েরি করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রঘুনাথপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে শাহজালারের সঙ্গে ৫ মাস আগে ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের আইয়ুব আলীর মেয়ে সাবিনা বেগমের (২০) বিয়ে হয়।

সাবিনার স্বামী শাহজালাল একটি গার্মেন্টস কোম্পানিতে চাকরি করেন। স্ত্রী সাবিনা বাড়িতে থাকতেন। স্বামীর অনুপস্থিতিতে সাবিনা তার পূর্বের প্রেমিক ইউসুফের সঙ্গে মোবাইলে প্রায়ই কথা বলতেন। বিষয়টি বাড়ির লোকজন শাহজালালকে জানালে তিনি সাবিনাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। বিষয়টি স্বীকার করেন সাবিনা।

বুধবার বুধবার (১৮ এপ্রিল) রাতে বাড়ির সবার অজান্তে পূর্ব পরিকল্পিতভাবে প্রেমিক ইউসুফের সঙ্গে পালিয়ে যান সাবিনা। খবর পেয়ে শাহজালাল তার শ্বশুরসহ সাবিনার আত্মীয়স্বজনদের বিষয়টি জানান।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকাল ৯টার দিকে প্রেমিকের মোবাইল নম্বর থেকে সাবিনা ফোন করে স্বামী শাহজালালকে বলেন, ‘আমি প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না।’ উপায় না পেয়ে শাহজালাল মুক্তাগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue