সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

স্বামীর জন্য এই গিফট নিয়ে বসে আছেন সাক্ষী ধোনি

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ আগস্ট ২০১৯, রবিবার ০৯:৩৫ এএম

স্বামীর জন্য এই গিফট নিয়ে বসে আছেন সাক্ষী ধোনি

ঢাকা: ভারতীয় সেনার সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল মহেন্দ্র সিং ধোনি এখন কাশ্মীরে। কাশ্মীরে ১০৬ টিএ ব্যাটালিয়নের সঙ্গে গত ৩১ জুলাই থেকে রয়েছেন তিনি। চলছে বিশেষ ট্রেনিং। ১৫ তারিখ দেশের ৭২ তম স্বাধীনতা দিবসে লেহতে জাতীয় পতাকা উত্তোলন করবেন সাবেক ভারত অধিনায়ক। এমন সময় কী করছে তাঁর পরিবার? স্বামীর জন্য সাক্ষী ধোনি নিজেই জানালেন স্বামীর বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছেন তিনি। তবে তিনি একা নন। অপেক্ষায় রয়েছে আরও একজন। ধোনির নতুন ‘খেলনা’।

বিষয়টা কী? আসলে স্বামীর জন্য একটি গিফট নিয়ে অপেক্ষা করছেন সাক্ষী। গাড়ি, বাইকের প্রতি ধোনির ভালোবাসার কথা এখন আর কারও অজানা নয়। আর ভারতের সাবেক অধিনায়কের জন্য এমনই একটা গিফট অপেক্ষা করছে তাঁর বাড়িতে। একটা লাল জিপের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ধোনি-পত্নী। সঙ্গে তিনি লিখেছেন, ‘ওয়েলকাম হোম। মাহি, তোমার গাড়ি শেষ পর্যন্ত চলেই এল। তোমাকে মিস করছি।’ বাড়ি ফিরেই ধোনি যে দুর্দান্ত সারপ্রাইজ পাবেন, তা বলাই বাহুল্য।

যা ঠিক হয়েছে, স্বাধীনতা দিবসে জম্মু-কাশ্মীরের প্রত্যেকটা জায়গায় পতাকা উত্তোলিত হবে। ধোনি আপাতত পুলওয়ামার খ্রুতে রয়েছেন। সেনা সূত্র জানিয়েছে, ধোনি ও তাঁর রেজিমেন্ট পৌঁছে যাচ্ছে লেহতে। স্বাধীনতা দিবসে লেহতে পতাকা উত্তোলন করবেন ধোনি। তাঁর উপস্থিতি বাকিদেরও ভীষণভাবে অনুপ্রাণিত করছে। সেনাদের সঙ্গে ফুটবল খেলছেন। ভলিবল খেলছেন। বলা হচ্ছে, ভারতীয় সেনাবাহিনীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে উঠেছেন তিনি। স্বাধীনতা দিবসের পরই ঘরে ফিরবেন ঝাড়খণ্ডের রাজপুত্র। এবার দেখার, সাক্ষীর রাখা গিফট পেয়ে কী প্রতিক্রিয়া দেন ধোনি।

সোনালীনিউজ/আরআইবি