মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

স্বামীর জয়ে উচ্ছ্বসিত রোজি সেলিম

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ জুন ২০১৯, বুধবার ০৩:১৪ পিএম

স্বামীর জয়ে উচ্ছ্বসিত রোজি সেলিম

ঢাকা : গেল ২১ জুন অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে এবারই প্রথম সভাপতি নির্বাচিত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শক্তিমান অভিনেতা শহীদুজ্জামান সেলিম।

ওইদিন দুপুরে সেলিমের স্ত্রী রোজি সেলিমের হাতব্যাগটি নির্বাচন চলাকালে চুরি হয়ে যায়। চুরি যাওয়া ব্যাগ খোঁজাখুঁজির পর পাওয়া না গেলেও সেলিমের জন্য ভোটারদের কাছে ভোট চাইতে আবার মনোযোগী হয়ে ওঠেন।

পরে ভোটগ্রহণ শেষে যখন জানতে পারেন সভাপতি পদে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন তারই স্বামী সহশিল্পী শহীদুজ্জামান সেলিম, তখন যেন ব্যাগ হারানোর কষ্ট ভুলে যান। কারণ শিল্পীদের জন্য সেলিমের জয়লাভটা ভীষণ জরুরি হয়ে পড়েছিল। তাই স্বামীর এমন সাফল্যে এখন বেশ উচ্ছ্বসিত রোজি সেলিম।

রোজি সেলিম বলেন, ‘আমি কৃতজ্ঞ সব শিল্পীর কাছে, ভোটারদের কাছে, কারণ তারা একজন যোগ্য শিল্পীকে, যোগ্য মানুষকে সভাপতি হিসেবে রায় দিয়ে নির্বাচিত করেছেন।

আমি জানি সেলিমের সমস্ত ধ্যান, জ্ঞান এই শিল্পকে ঘিরেই। তাই সভাপতি হিসেবে নির্বাচিত হয়ে সেলিম শিল্পীদের জন্যই কাজ করবে এটা আমি নির্দ্বিধায় বলতে পারি। আমার বিশ্বাস সেলিম তার মেধা দিয়ে, বুদ্ধি দিয়ে এই শিল্পকে উন্নত থেকে উন্নততর করবে।

সেলিম শিল্পীদের বেদনা বোঝে, কষ্ট বোঝে, শিল্পীদের চাহিদা বোঝে। বোঝে বলেই শিল্পীরা তাকে নির্বাচিত করেছেন তাদের পাশে থাকার জন্য। সেলিম শতভাগ শিল্পীদের পাশে থাকবেন। শিল্পীদের জীবনের উন্নয়নের জন্যই তিনি সার্বিকভাবে কাজ করে যাবেন। তার সহশিল্পী হিসেবে আমি আনন্দিত, গর্বিত। আর একজন স্ত্রী হিসেবেও আমি ভীষণ পুলকিত। এখন সংসারে পুরোটা সময় আমাকেই দিতে হবে।

সেলিম তার অভিনয় শিল্পী সংঘ নিয়েই বেশি ব্যস্ত থাকবে। নির্বাচিত সব শিল্পীর প্রতি আমার অভিনন্দন। সর্বোপরি আমাদের খু্উব সুন্দর একটি নির্বাচিত টিম হয়েছে যাতে আমরা সব অরাজকতাকে দূরে ঠেলে একটি সমৃদ্ধ অভিনয় শিল্পী সংঘে পরিণত করতে পারব।

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনের দিন শিল্পকলা একাডেমির যেখানে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, সেখানকার দুটি সিসি ক্যামেরাই নষ্ট ছিল বলে জানান রোজি সেলিম। এমন গুরুত্বপূর্ণ একটি দিনে সিসি ক্যামেরা নষ্ট থাকায় গভীর দুঃখ প্রকাশ করেছেন রোজি সেলিম। সিসি ক্যামেরা থাকলে হয়তো তার হারিয়ে যাওয়া হাতব্যাগটি খুঁজে পেতে কষ্ট হতো না।

রোজিকে তার সর্বশেষ জন্মদিনে সেলিম হাতব্যাগটি উপহার দিয়েছিলেন। ব্যাগে দুটি দামি মোবাইল, নগদ পাঁচ হাজার টাকা, ব্যাংকের কার্ডসহ আরো অনেক গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল। এ ব্যাপারে রমনা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই