শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৮ অগ্রাহায়ণ ১৪২৬

স্বামী বাসায় ফিরতে দেরি করায় স্ত্রীর আত্মহত্যা

মৌলভীবাজার প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ অক্টোবর ২০১৯, শনিবার ১২:৫০ পিএম

স্বামী বাসায় ফিরতে দেরি করায় স্ত্রীর আত্মহত্যা

ঢাকা : স্বামী-স্ত্রী দুজনেই পেশায় শিক্ষক। বৃহস্পতিবার স্কুল ছুটির পর বাসায় এসে স্বামী বাসায় ফিরতে দেরি হওয়ায় অভিমান করেন।  তারপর স্বামীকে বাসায় আসার জন্য বারবার ফোন করেন। কিন্তু স্বামী মিটিংয়ে আছেন বলে জানালেন অভিমানে আত্মহত্যা করেন মাছুমা মরিয়ম পারভীন (২৮)।  
 
সিলেটের মৌলভীবাজারে সদর উপজেলার শেরপুর বাজারে নিজ বাসায় এই ঘটনা ঘটে।

নিহত মাছুমা মরিয়ম পারভীন সিলেট ওসমানীনগর উপজেলার সাদিপুর এলাকার জুনেদ আহমদের স্ত্রী।  তিনি মৌলভীবাজার সদর উপজেলার ব্রাহ্মণগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। আর জুনেদ আহমদ সিলেটের বালাগঞ্জ উপজেলার লামা তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশ জানায়, মাছুমা মরিয়ম পারভীন চাকরিজীবী হওয়ার কারণে সংসারের অভ্যন্তরীণ কাজ নিয়ে চাপে থাকতেন।  সংসারের কাজে স্বামীর কোনো সহযোগিতা পেতেন না তিনি।  এ নিয়ে স্বামীর সঙ্গে মান-অভিমান ছিল পারভীনের।  বৃহস্পতিবার স্কুল ছুটির পর বাসায় এসে স্বামীর বাসায় ফিরতে দেরি হওয়ায় অভিমান করেন। স্বামীকে বাসায় আসার জন্য বারবার ফোন করেন।  কিন্তু স্বামী মিটিংয়ে আছেন বলে জানান।

এরপর মোবাইল ফোন বন্ধ করে পারভীন আত্মহত্যার পথ বেছে নেন।   সন্ধ্যা ৭টার দিকে পরিবারের সদস্যরা বাসায় এসে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, আমরা প্রাথমিকভাবে জেনেছি যে, স্বামীর ওপর অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue