রবিবার, ০৯ আগস্ট, ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মাদ্রাসা শিক্ষক

মানিকগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুলাই ২০২০, শুক্রবার ১০:০০ পিএম

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মাদ্রাসা শিক্ষক

মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওর উপজেলার ধুলন্ডী এলাকায় বাস-মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মারা গেছেন।  শুক্রবার (১০ জুলাই) সকাল ১১ টায় মারাত্মকভাবে আহত হয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

নিহত মোটর সাইকেল আরোহী মাহিন খান (১৯) ঘিওর উপজেলার পাঁচুরিয়া গ্রামের মোঃ মৃত আবুবকর খান মজনুর ছেলে।  মাহিন ঢাকায় একটি হাফিজিয়া মাদ্রাসায় পড়তেন। করোনার বন্ধে তিনি বাড়িতে এসেছেন বলে জানান নিহতের ফুফাতো চাচা খোন্দকার আকবর হোসেন বাবলু।

বরঙ্গাইল হাই ওয়ে পুলিশ ফাঁড়ির ইন-চার্জ বাসুদেব সিনহা বলেন, সকাল এগারোটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে মহাদেবপুর ব্রিজের কাছে বড় ধুলন্ডী এলাকায় ঢাকাগামী দূরপাল্লার গোল্ডেন লাইনের বাসের সাথে নিহত মাহিন খানের মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে  মোটরসাইকেলটি দুমরে মুচরে যায় এবং মাহিন খানের মাথাসহ শরীরে মারাত্নক আঘাত পায়। তাকে দ্রুত মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

স্বজনরা তাঁকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  দুর্ঘটনার পর বাসটিকে জব্দ করা হয়েছে। তবে, চালক ও সহযোগি পালিয়েছে।  

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue