রবিবার, ১৮ আগস্ট, ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

হজ শেষে আজ রাতেই দেশে ফিরছেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ আগস্ট ২০১৯, বুধবার ০৯:৫৬ পিএম

হজ শেষে আজ রাতেই দেশে ফিরছেন সাকিব

ঢাকা: মাকে নিয়ে সৌদি আরবে হজ করতে গিয়েছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছিল, ২০ আগস্টের আগে হয়তো ফিরতে পারবেন না সাকিব। কিন্তু তিনি বুধবার (১৪ আগস্ট) রাতেই দেশে ফিরছেন।

মা শিরিন রেজাকে নিয়ে হজ করতে গত ২ আগস্ট দিবাগত রাতে সৌদি আরবের উদ্দেশ্যে দেশ ছেড়েছিলেন সাকিব। যথাযথ মর্যাদায় সেখানে হজ পালন শেষ করেছেন। এরপর আর সেখানে তিনি অবস্থান না করে দ্রুতই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন।

সৌদি আরবের স্থানীয় সময় বেলা ৩টার (বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টা) ফ্লাইটে দেশের উদ্দেশ্যে রওনা হবেন সাকিব। বুধবার বাংলাদেশ সময় রাত ১টায় তিনি ঢাকায় অবতরণ করবেন।

আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। বিশ্রামের জন্য কয়েকদিন ছুটি নিয়ে হয়তো ক্যাম্পের দ্বিতীয়-তৃতীয় দিনেই যোগ দেবেন সাকিব। সামনেই রয়েছে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট। এরপর ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ-আফগানিস্তানের সঙ্গে যুক্ত হবে জিম্বাবুয়ে। এই দুটি সিরিজ জেতা বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। কারণ কিছু দিন আগেই শ্রীলঙ্কা গিয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়ে এসেছে তামিম ইকবালের বাংলাদেশ।

এই সিরিজ দুটিতে থাকছেন না তামিম। তিনি ‘মানসিক বিরতি’ চেয়ে বিসিবি বরাবরে আবেদন করে ছুটি চেয়েছেন। তাতে বিসিবি সাড়াও দিয়েছে।

সোনালীনিউজ/আরআইবি

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue