শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

হঠাৎ আরিফ জাহানের ছবি থেকে সরে দাঁড়ালেন অধরা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ মে ২০১৯, শনিবার ০৫:১২ পিএম

হঠাৎ আরিফ জাহানের ছবি থেকে সরে দাঁড়ালেন অধরা

অধরা খান

ঢাকা: যুগল থ্যাতিমান  পরিচালক ইস্পাহানী আরিফ জাহানের নতুন সিনেমা থেকে সরে দাঁড়ালেন নকাগত নায়িকা অধরা খান। ছবির গল্প ও নাম বদল হওয়ায় তিনি ছবি থেকে সরে দাঁড়িছেন বলে জানিছেন।

গত বছর ৯ জুন ঢাকা ক্লাবে সাংবাদিকদের সাথে নায়িকা অধরাকে ‘ড্রিম গার্ল’ ছবির নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেন ইস্পাহানী আরিফ জাহান। চলতি বছরের মার্চ মাসে ‘ড্রিম গার্ল’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। তখন জানানো হয়, সিনেমাটিতে অধরার সাথে জুটি বেঁধে অভিনয় করবেন চিত্রনায়ক জিয়াউল রোশান। জুনে শুরু হবে এর শুটিং। হঠাৎ করেই বদলে যায় ছবির নাম ও গল্প। বিষয়টি নিয়ে বিরক্ত হন অধরা।  

অধরা বলেন, ‘গত বছর মে মাসের দিকে আমাকে ছবির গল্প শুনান পরিচালক। গল্পটা আমার কাছে ভালো লাগে। যেহেতু ছবির নাম ‘ড্রিম গার্ল’। আর সেখানে নাম ভূমিকায় আমি অভিনয় করব। আলাদা একটা দুর্বলতাও কাজ করেছে। 

গত বছর জুন মাসে ঢাকা ক্লাবে সাংবাদিকদের সাথে ছবির নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেওয়ার পর থেকেই আমি ছবির চরিত্রটার জন্য নিজেকে তৈরি করছিলাম। প্রায় এক বছর ধরে আমি নিজেকে তৈরি করেছি। হঠাৎ করে ছবির গল্প, নাম, চরিত্র সব বদলে যাওয়ার পর ছবিটি আর আমার করতে ইচ্ছে করেনি। পরিচালক স্যারকে সরাসরি বলতে সাহস পাচ্ছিলাম না। তবে ইউনিটের লোককে জানিয়েছি চলতি মাসের শুরুতে।

অধরা আরো বলেন, ‘আমি অনেক বেশি ছবিতে কাজ করতে আসিনি। ভালো কিছু ছবিতে অভিনয় করতে চাই। ছবির গল্পে আমার যে চরিত্রটা আছে সেটা পর্দায় ফুটিয়ে তোলতে চাই। যে কারণে চরিত্রটা নিজের মধ্যে ধারণ করতে চাই। একটু সময় নিয়ে আমি কাজটি করতে চাই। সবাই দোয়া করবেন আমি যেন ভালো কাজ নিয়ে দর্শকদের সামনে আসতে পারি।’

চিত্রনায়িকা অধরা খান। শাহীন সুমন পরিচালিত  ‘মাতাল’ ছবি  ছবির মধ্য দিয়ে চলচ্চিত্র শুরু করেন। এই ছবিতে অধরা নায়ক সাইমনের সাথে জুঁটি বাঁধেন। এ ছাড়া মুক্তি পেয়েছে ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’। ছবিতে নায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে শাহিন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’। এই ছবিতে অধরা নায়ক আসিফ নূরের সাথে জুটি বাঁধেন।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue