সোমবার, ২১ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

হঠাৎ মাশরাফির দিকে তেড়ে গেলেন জাভেদ ওমর!

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ জুলাই ২০১৯, শুক্রবার ১১:৪৯ এএম

হঠাৎ মাশরাফির দিকে তেড়ে গেলেন জাভেদ ওমর!

ঢাকা: বিশ্বকাপ মিশন শেষ করে শ্রীলঙ্কার মিশনের জন্য প্রস্তুতি নিচ্ছেন টিম বাংলাদেশ। এরই মধ্যে শ্রীলঙ্গার সফরের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশ দল আনুষ্ঠানিক অনুশীলন শুরু করেছে বুধবার থেকে। শনিবার ঢাকা ছড়বে দলের একটি অংশ। রুবেল হোসেন, সাব্বির রহমান, এনামুল হক ও মোহাম্মদ মিঠুন শ্রীলঙ্কার উদ্দেশ্যে যাত্রা করবেন সোমবার।

এদিকে, হঠাৎ মাশরাফির দিকে হাত উঁচিয়ে তেড়ে যাচ্ছেন জাভেদ ওমর বেলিম। অন্যদিকে, সাবেক সতীর্থের হাতের মার থেকে বাঁচতে চাইলেন মাশরাফি। এই দুজনের মধ্যে এগিয়ে আসলেন খালেদ মাহমুদ সুজন। 

বুধবার (১৭ জুলাই) বাংলাদেশ দলের অনুশীলনে এমনই মজার দৃশ্যের দেখা মিলল।

আসলে ঘটনা তেমন গুরুতর কিছু নয়। আসলে দীর্ঘ দিন পর একসময়ের সতীর্থকে পেয়ে মাশরাফি যেন তারুণ্যে ফিরে গেলেন। অতীত স্মৃতি ভর করল খালেদ মাহমুদ সুজনকেও। জাভেদ ওমর বেলিমও তাই। এক সময় যে একই সঙ্গে খেলেছেন তারা। ২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন বেলিম। 

বর্তমান সময়ে জাতীয় দলে খেলা মাশরাফি, তামিম, মুশফিক, সাকিবদের পেয়েছেন সতীর্থ হিসেবে। ক্রিকেট ছাড়লেও টেলিভিশনে নিয়মিতই দেখা মিলে বেলিমের। তবে মাঠের সঙ্গে এত দিন তার সম্পৃক্ততা কমই দেখা গেছে।

আর এদিন বাংলাদেশ দলের অনুশীলনে বেলিমের হঠাৎ উপস্থিতির পেছনেও অবশ্য একটা কারণ আছে। ক্রিকেট বোর্ডের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সম্পৃক্ত হলেন সাবেক এই ওপেনার। মেয়েদের ইমার্জিং দল দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে দুদিন পর। সেই দলের হেড অব অপারেশনস করা হয়েছে বেলিমকে। আর এ কারণেই বেলিম এসেছিলেন মিরপুরে বিসিবির কার্যালয়ে।

এই ফাঁকেই টাইগারদের অনুশীলনে আসেন তিনি। সাবেক সতীর্থদের সঙ্গে বেশ খানিক সময় আড্ডা দিলেন বেলিম। খুনসুটিতে মাতলেন মাশরাফির সঙ্গে। কী নিয়ে যেন একসময় বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়কের দিকে তেড়ে যাওয়া তার। সত্যিই মধুর এক দৃশ্যেরই বাতাবরণ হয়েছিল এদিন মিরপুরে।

সোনালীনিউজ/এমএএইচ     

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue