সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রাহায়ণ ১৪২৬

হলিউডে আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ নভেম্বর ২০১৯, বুধবার ০৩:৩৭ পিএম

হলিউডে আলিয়া ভাট

ঢাকা : বলিউড অভিনেত্রীদের হলিউড আকর্ষণ নতুন কিছু নয়। দীপিকা, প্রিয়াঙ্কা নিয়মিতই কাজ করছেন হলিউড ছবিতে। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন বলিউডের এ প্রজন্মের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। ভারতের একাধিক গণমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, হুমা কোরেশীকে জ্যাক সিন্ডারের ‘আর্মি অব দ্য ডেড’ ছবিতে দেখা যেতে পারে এ অভিনেত্রীকে। এটা একটা ভৌতিক চলচ্চিত্র।

তাই যদি হয় তবে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের তুলনায় আলিয়া খুব অল্প বয়সে হলিউডে প্রবেশ করতে যাচ্ছেন। ইতোমধ্যে লস অ্যাঞ্জেলেসের বেভারলি হিলসের একটি অভিজাত এলাকায় আলিয়া পরিচালকের সঙ্গে আলাপ সেরেছেন।

আলিয়ার একাধিক ঘনিষ্ঠজন ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে এ অভিনেত্রীর হলিউড অভিষেকের বিষয়টি। যদিও আলিয়া এখনো চুপ রয়েছেন। হলিউড অভিষেক নিয়ে কিছুই বলছেন না তিনি।

বর্তমানে এ অভিনেত্রী আয়ান মুখার্জির ব্রহ্মাস্ত্র, সঞ্জয় লীলা বানসালির গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি, মহেশ ভাটের সাদাকসহ বেশকিছু ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। রাজামৌলির আরআরআর ছবির মধ্য দিয়ে তেলেগু ছবিতে তার যাত্রা হয়। হলিউড হলো তার পরবর্তী স্বপ্ন। বছরের শুরুর দিকে একটি সাক্ষাৎকারে তিনি এ খবর দেন।

জানা গেছে, সঞ্জয় লীলা বানসালির গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি প্রদর্শনীর প্রায় এক সপ্তাহ আগে আলিয়া ম্যাট্রিকসের বিবেক কামাথের সঙ্গে আন্তর্জাতিক এজেন্ট খুঁজতে হলিউডে পাড়ি জমান। বিবেক আলিয়ার হয়ে লস অ্যাঞ্জেলেসে মধ্যস্থতার কাজটি করছেন। উল্লেখ্য, লস অ্যাঞ্জেলেসে যাওয়ার আগে তিনি ‘সাদাক ২’ ছবির শুটিংয়ের সময় নির্ধারণ করে যান। বানসালির ছবির শুটিংয়ের জন্য নভেম্বরের মাঝামাঝিতে তিনি দেশে ফিরবেন।

ইটার বা ইনস্টাগ্রামে আলিয়া ফলো করেন ঋষি কাপুরকে। যেখানে সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল নিয়ে বিরক্ত হয়, সেখানে আলিয়া ট্রল বিষয়টি খুব উপভোগ করেন। তিনি বলেন, ‘আমার তো মজাই লাগে। আমি দেখি, হাসি। ভুলে গিয়ে কাজে মন দিই। এই যেমন একজন লিখেছেন, আজ আইনস্টাইনের জন্মদিন। কাল আলিয়া ভাটের। একটা দিন কত পার্থক্য গড়ে দেয়! দেখলাম, মজা পেয়েছি, হেসেছি। স্ক্রল করে পরের পোস্টে চলে যাই।’

ক্যারিয়ারে কোনো কিছু নিয়ে আপসোস নেই আলিয়ার। কাজ ছাড়া একেবারেই থাকতে পারেন না এ অভিনেত্রী। আলিয়া বলেন, আমি ছয় দিনের বেশি অভিনয় ছাড়া থাকতে পারি না। এক সপ্তাহও না। একসময় পর্দায় জুহি চাওলা, কারিশমা কাপুর, কারিনা কাপুর, প্রীতি জিনতা, মাধুরী দীক্ষিতদের দেখতাম আর ‘গালি বয়’ ছবির গানের মতো বলতাম, ‘আপনা টাইম আয়েগা (আমার দিন আসবে)। আর এখন আমার সময়। আমাকে তো কাজ করতেই হবে। আমি প্রতিদিন কাজে যাই। আমার মনে হয়, কাজে না, পার্টিতে যাচ্ছি। প্রতিটি মুহূর্তে আমি অনুভব করি, আমি খুব ভাগ্যবান আর পরিশ্রমী।’

সোনালীনিউজ/এমটিআই