মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

হাউজফুল শাকিব-বুবলীর ‘পাসওয়ার্ড’ 

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ জুন ২০১৯, শনিবার ১১:২৯ এএম

হাউজফুল শাকিব-বুবলীর ‘পাসওয়ার্ড’ 

শাকিব খান ও বুবলী

ঢাকা: হাউজফুল যাচ্ছে সুপারস্টার শাকিব খান ও বুবলী অভিনীত ঈদের সিনেমা ‘পাসওয়ার্ড’। সারাদেশে ১৭৭টি সিনেমা হলে সিনেমাটি একযোগে মুক্তি পেয়েছে। সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ চোখে পড়ার মতো। হলগুলো যাচ্ছে হাউজফুল। সিনেপ্লেক্সেও দেখা গেছে ব্লাকে টিকেট বিক্রি করতে।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর শ্যামলী সিনেপ্লেক্সে সরজমিনে গিয়ে দেখা যায় হলের প্রবেশ মুখে উপচে পড়া ভীর। কেননা তাদের লক্ষ একটাই আর তা হলো শাকিব খানের ‘পাসওয়ার্ড’ ছবির টিকিট সংগ্রহ করা। অনেকেই কাউন্টার থেকে টিকিট না পেয়ে কিনছেন ব্ল্যাকে।

মধুমিতা সিনেমা হলে সন্ধ্যা ৬টার শোতে দেখা গেছে এমন চিত্র। 

এ বিষয়ে মুধুমিতা হলের কর্তৃপক্ষের একজনের সাথে কথা বললে তিনি বলেন, ‘যখন দেখবেন টিকেট ব্ল্যাকে বিক্রি হচ্ছে, তখন বোঝবেন সিনেমা হিট হয়েছে। আর যেখানে দর্শক সিনেমা হলেই আসে না, সেখানে ১৫০ টাকার টিকেট ৪০০ টাকায় কিনে দর্শক ছবি দেখছে। তার মানে দর্শক আছে। অভাব শুধু ভালো সিনেমার। আর টিকেট ব্ল্যাকে বিক্রি হওয়ার বিষয়টি সিনেমা হলের জন্য অবৈধ নয়।’

অপরাধ জগতের এক ডনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়েই ‘পাসওয়ার্ড’ ছবির গল্প। ছবিটি পরিচালনা করেছেন মাস্টার মেকার মালেক আফসারী। ছবিটি প্রযোজনা করেছেন শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস ও সহপ্রযোজক হিসেবে আছেন মোহাম্মদ ইকবাল।

২০১৪ সালে শাকিব খান প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। ‌‘পাসওয়ার্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারো চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। সিনেমায় শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসানসহ অনেকে।

সোনালীনিউজ/বিএইচ