সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

হানি সিংয়ের বিরুদ্ধে মামলা করলেন এক নারী

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুলাই ২০১৯, বুধবার ০৯:৩৯ এএম

হানি সিংয়ের বিরুদ্ধে মামলা করলেন এক নারী

ঢাকা: বিতর্কের অন্য নাম হয়ে উঠছেন বলিউডের জনপ্রিয় র‌্যাপার হানি সিং। নানা সময়ে নারীদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জন্যও আলোচনায় এসেছেন কয়েকবার। এবার গানের লিরিকে নারীদের নিয়ে অশ্লীল শব্দ ব্যবহার করায় মামলা হলো তার বিরুদ্ধে।

সম্প্রতি ইউটিউবে টি-সিরিজের ব্যানারে মুক্তি পায় হানি সিংয়ের নতুন গান ‘মাখনা’। আর এই গানটি মুক্তির পরেই নারীদের নিয়ে অশ্লীল শব্দ যোগ করার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। কিন্তু এ নিয়ে কোনো ভাবান্তর নেই হানির। পরবর্তীতে বাধ্য হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করে পাঞ্জাব মহিলা কমিশন।

অভিযোগে বলা হয়, হানি সিংয়ের ‘মাখনা’ গানটিতে নারীদের নিয়ে অশ্লীল রসিকতা করা হয়েছে ৷ গানের কথায় ‘ম্যায় হুঁ ওম্যানাইজার’, ‘সিলিকন ওয়ালি লড়কিয়োঁকো ম্যায় পটাতা হুঁ’র মতো বেশ কয়েকটি লাইন রয়েছে। যা অত্যন্ত আপত্তিজনক। আর এ কারণেই চটেছেন পাঞ্জাবের মহিলা কমিশন।

তবে মামলা শুধু হানি সিংয়ের নামে একা নয়, টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে মামলা হয়েছে। ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, এরআগেও বেশ কয়েকবার নারীদের নিয়ে আপত্তিকর শব্দে গান বেঁধেছেন হানি সিং। কিন্তু সেসময় বিচারের মুখোমুকি না হওয়ায় আবার এই সাহস করেছেন হানি।

তবে এবার হানির বিরুদ্ধে এমন অভিযোগের বিষয়টি খুব গুরত্বের সঙ্গে নিয়েছে পাঞ্জাব পুলিশ।

সোনালীনিউজ/এইচএন