বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স!

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ মে ২০২০, বৃহস্পতিবার ০৯:১৭ এএম

হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স!

ঢাকা : বিয়ের অনুষ্ঠানের দিনক্ষণ ঠিক করে রেখেছিলেন। কিন্তু কোভিড-১৯ পরিস্থিতিতে সেটি বাতিল করতে হয়েছে।কবে পরিস্থিতি স্বাভাবিক হবে সেই আশায় কতদিন? তাই হাসপাতালেই বিয়েটা সেরে ফেললেন ডাক্তার ও নার্স। দুজন পরস্পরকে পছন্দ করতেন ভীষণ।

লন্ডনের সেন্ট থমাস হাসপাতালে এই বিয়ে হয়েছে। নবদম্পতির নাম জান টিপিং ও আন্নালান নাভারাতনাম।

৩৪ বছর বয়সী নার্স জান টিপিং এবং ৩০ বছর বয়সী চিকিৎসক আন্নালান নাভারাতনাম তাদের এই বিয়ের অনুষ্ঠান লাইভ-স্ট্রিমিংয়ের মাধ্যমে সম্প্রচারের ব্যবস্থা করেন। স্বজনরা বাড়িতে বসেই বিয়ের অনুষ্ঠানের আমেজ নেন। নব দম্পতির জন্য ভার্চুয়াল অভ্যর্থনা, নাচ এবং বক্তব্যের ব্যবস্থা করা হয়।

টিপিং ও নাভারাতনাম তাদের আগামী আগস্টে তাদের বিয়ের পরিকল্পনা করেছিলেন। তারা ভেবেছিলেন যে, নর্দার্ন আয়ারল্যান্ড আর শ্রীলঙ্কা থেকে তাদের স্বজনরা হয়তো আসতে পারবেন না।

এর পরিবর্তে সাউথ লন্ডনের তুলসি হিল এলাকার এই বাসিন্দারা তাদের বিয়ের অনুষ্ঠান এগিয়ে নিয়ে আসার সিদ্ধান্ত নেন।

মনের মানুষকে বিয়ে করতে পারায় খুশি টিপিং বলেন, কর্মক্ষেত্রে বিয়ে করাটা একটু অদ্ভুত মনে হচ্ছে। আমরা নিশ্চিত করতে চেয়েছিলাম যাতে সবাই আনন্দ করতে পারে, সবাই এখনো সুস্থ, যদিও আমাদের স্বজনরা আমাদেরকে স্ক্রিনেই দেখছে।

২৪শে এপ্রিল অনুষ্ঠিত তাদের বিয়েকে তারা চমৎকার বলে উল্লেখ করেন। কিন্তু বলেন যে, তারা দুজনেই যে জায়গাটাতে কাজ করেন সেখানে বিয়ে করাটা অদ্ভুত মনে হচ্ছে।

নাভারাতনাম একজন চিকিৎসক হিসেবে সেন্ট থমাস হাসপাতালে এক বছর ধরে কাজ করছেন। তিনি বলেন, খুবই খুশি কারণ আমরা একে অপরের কাছে অঙ্গীকারবদ্ধ হতে পেরেছি। এদিকে বিয়ের খবর শোনার পর এক টুইটে ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক লিখেছেন, এটা চমৎকার।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue