বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

হাসপাতালে কাটলো কারাবন্দি খালেদা জিয়ার ঈদ

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ আগস্ট ২০১৯, সোমবার ০৭:৪৯ পিএম

হাসপাতালে কাটলো কারাবন্দি খালেদা জিয়ার ঈদ

ঢাকা : পছন্দের খাবার নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তার পরিবারের ছয়জন সদস্য। 

সোমবার (১২ আগস্ট) দুপুর দেড়টায় বিএসএমএমইউতে যান তারা।

সাক্ষাৎ করতে যাওয়া সদস্যরা হলেন- খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলী রহমান সিথি, কোকোর দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমা ও ছেলে অভিক ইস্কান্দার।

ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করার জন্য পরিবারের সদস্যদের খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি দেয় কারা কর্তৃপক্ষ।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য ১৭ জনের তালিকা দেওয়া হয়েছিল। কিন্তু ছয় জনকে সাক্ষাতের অনুমতি দেওয়া হয়েছে। ঈদ উপলক্ষে কোরবানির মাংস, সেমাই, পিঠা, ফলের জুসসহ খালেদা জিয়ার সব পছন্দের খাবার নিয়ে পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করেন। পুত্রবধূ ও ছোট ভাইয়ের স্ত্রী তাদের বাসায় এসব খাবার তৈরি করেছেন।

দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে খালেদা জিয়া ২০১৮ সালে ৮ ফেব্রুয়ারি থেকেই জেলে আছেন। অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য তাঁকে গত ১ এপ্রিল বিএসএমএমইউতে নেওয়া হয়। এ বছরের দুটি ঈদই তিনি বিএসএমএমইউতে কাটিয়েছেন।

এইচএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue