রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

হা-মীম গ্রুপ এ কে আজাদ-কে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অভিনন্দিত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০৯:৩৭ পিএম

হা-মীম গ্রুপ এ কে আজাদ-কে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অভিনন্দিত

ঢাকা: বাংলাদেশের রপ্তানি বাণিজ্যে উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ হা-মীম গ্রুপের প্রতিষ্ঠান মেসার্স রিফাত গার্মেন্টস লিঃ এবং মেসার্স দ্যাটসইট স্পোর্টস ওয়্যার লিঃ ২০১৬-২০১৭ অর্থ বছরের জন্য জাতীয় রপ্তানি ট্রফি স্বর্ণ এবং ব্রোঞ্জ অর্জন করায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের অভিনন্দিত। 

ব্যাংকের চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোলা হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিআই-এর সাবেক সভাপতি এবং শাহ্জালাল ইসলামী ব্যাংকের সাবেক চেয়ারম্যান জনাব এ কে আজাদ-কে ৪ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখে ব্যাংকের বোর্ড রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ গোলাম কুদ্দুছ ও খন্দকার শাকিব আহমেদ, পরিচালকবৃন্দ জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ, জনাব মোঃআব্দুল হালিম, জনাব মহিউদ্দিন আহমেদ, জনাব মোহাম্মদ ইউনুছ, জনাব ফকির আখতারুজ্জামান, জনাব খোরশেদ আলম, জনাব মোঃ মশিউর রহমান চমক, ইন্ডিপেনডেন্ট পরিচালক জনাব ইকরামুল হক, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ এবং কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue