মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮, ২৭ অগ্রাহায়ণ ১৪২৫

‘হ্যাটট্রিক’ শীর্ষ ধনী সালমান, পতন শাহরুখ খানের

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার ১১:১৬ এএম

‘হ্যাটট্রিক’ শীর্ষ ধনী সালমান, পতন শাহরুখ খানের

শাহরুখ খান- সালমান খান

ঢাকা: ভারতের শীর্ষ ধনী তারকার তালিকায় শীর্ষস্থানে থাকা একটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। ফোর্বস সাময়িকী প্রকাশিত ভারতের ১০০ ধনী তারকার তালিকায় টানা তৃতীয়বারের মতো প্রথম নামটিই সালমানের। তবে তালিকার শীর্ষ ১০ থেকে এ বছর বাদ পড়েছেন আরেক সুপারস্টার শাহরুখ খান। তার অবস্থান ১৩তম।

তারকাদের বিনোদন-সম্পর্কিত আয় থেকে এ তালিকা নির্ধারণ করে ফোর্বস ইন্ডিয়া সাময়িকী। এবার ১ অক্টোবর, ২০১৭ থেকে ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত সময়কালের আয় বিবেচনা করা হয়েছে। আর এই সময়ে চলচ্চিত্র মুক্তি, রিয়ালিটি শো পরিচালনা ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর থেকে ৫২ বছর বয়সী সালমান খান আয় করেছেন ২৫৩ কোটি ২৫ লাখ রুপি। 

তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি (২২৮.০৯ কোটি রুপি) এবং তৃতীয় অবস্থানে অক্ষয় কুমার (১৮৫ কোটি রুপি)। 

এবারই তালিকায় প্রথম নারী হিসেবে দীপিকা পাড়ুকোন শীর্ষ পাঁচের ক্লাবে প্রবেশ করলেন। তার অবস্থান চার নম্বরে। তালিকার শীর্ষ দশে আর কোনো বলিউড অভিনেত্রী নেই। 

পাঁচে ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ছয় নম্বরে আছেন আমির খান, সাত নম্বরে অমিতাভ বচ্চন, আট নম্বরে রণবীর সিং, নয় নম্বরে শচীন টেন্ডুলকার এবং ১০ নম্বরে অজয় দেবগন। সূত্র : হিন্দুস্তান টাইমস।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue