রবিবার, ২০ জানুয়ারি, ২০১৯, ৭ মাঘ ১৪২৫

১০০ কোটি দিলে কুকুরের সঙ্গে সেক্স করবে?

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার ০৪:৪৫ পিএম

১০০ কোটি দিলে কুকুরের সঙ্গে সেক্স করবে?

আহানা-সাজিদ খান

ঢাকা: যৌন হেনস্থার অভিযোগে ‘হাউজফুল ৪’-এর পরিচালনা থেকে সরে যেতে হয়েছে সাজিদ খান-কে। যৌন হেনস্থার অভিযোগ যাঁদের বিরুদ্ধে রয়েছে, আদালত ক্লিনচিট না দিলে  তাঁদের সঙ্গে কাজ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন অক্ষয় কুমার।

এরপরই ‘হাউজফুল টু’-এর পরিচালনা থেকে সরে যেতে হয় সাজিদকে। কিন্তু, ‘হাউজফুল ৪’ -এর পরিচালনা থেকে সরে গেলেও, যৌন হেনস্থা নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না ফারাহ খানের ভাই সাজিদ খানের। আর এবার বলিউডের এই জনপ্রিয় পরিচালকের বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী আহানা কুমরা।

‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’-খ্যাত অভিনেত্রী আহানা কুমরা এবার সাজিদ খানের বিরুদ্ধে তোপ দেগেছেন। তিনি অভিযোগ করেন, অডিশন থেকে শুরু করে সাজিদ খান যেভাবে অশ্লীল প্রশ্ন করে অভিনেত্রীদের হেনস্থা করেন, তা দেখলে অবাক হতে হয়।

আহানা কুমরা বলেন, গত বছর একটি প্রজেক্টের জন্য সাজিদ খানের কাছে তিনি যান। তাঁর ব্যবহার সম্পর্কে বেশ ওয়াকিবহাল ছিলেন তিনি। সালোনি চোপড়া (যিনি ইতিমধ্যেই সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন) সাজিদের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করেন, তার কিছুই যে ভুল নয়, তাও আন্দাজ করেছিলেন। সবকিছু জেনেও সাজিদের সঙ্গে দেখা করেন তিনি শুধুমাত্র কাজের জন্য।

আহানার অভিযোগ, সাজিদ তাঁকে একটি অন্ধকার ঘরে নিয়ে যান। সেখানে টিভিতে যা চলছিল, তা দেখতে বাধ্য করেন আহানাকে। ঘরের আলো জ্বালাতে বললেও,তা এড়িয়ে যান সাজিদ। এরপরই শুরু হয় তাঁর আলটপকা প্রশ্নের বহর। সাজিদ সরাসরি জিজ্ঞাসা করেন, ‘তোমায় ১০০ কোটি দিলে কি তুমি কুকুরের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হবে?’ যদিও সাজিদের ওই প্রশ্নের কোনও উত্তর সেদিন দেননি আহানা। শুধু তাই নয়, তাঁর মা যে একজন পুলিশ, সেই কথাও সাজিদকে শুনিয়ে এসেছিলেন আহানা। তবে অন্ধকার ঘরে নিয়ে গিয়ে, আলটপকা প্রশ্ন করলেও, সাজিদ খান সেদিন তাঁকে স্পর্শ করার সাহস পাননি বলেও জানান এই অভিনেত্রী।

সাজিদ খানের বিরুদ্ধে একের পর এক অভিযোগ ওঠার পর সরব হন অভিনেত্রী বিপাশা বসুও। তিনি বলেন, মহিলাদের সামনে সাজিদ যেভাবে নোংরা মশকরা করতেন এবং অনঅভিপ্রেত অঙ্গভঙ্গি করতেন, তাতে তিনি একাধিকবার বিরক্ত হয়েছেন। প্রসঙ্গত, সাজিদ খানের পর ‘হাউজফুল ৪’ থেকে এবার সরে দাঁড়ালেন নানা পাঠেকর। 

সোনালীনিউজ/বিএইচ