শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

‘১০৩ টাকায় চাকরি পাওয়া যাবে পুলিশে’

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ জুন ২০১৯, শুক্রবার ০৫:২১ পিএম

‘১০৩ টাকায় চাকরি পাওয়া যাবে পুলিশে’

ঢাকা : বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেছেন, ‘পুলিশের চাকরি পেতে অতিরিক্ত টাকা-পয়সা লাগবে না। জমি-জমা বা স্বর্ণালংকারও বিক্রি করতে হবে না। মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে চাকরি পাওয়া যাবে। সরকার নির্ধারিত ১০০ টাকার ব্যাংক ড্রাফট ও ৩ টাকায় আবেদনপত্র কিনলেই হবে।’

বৃহস্পতিবার (২০ জুন) প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী ২৯ জুন বাগেরহাট জেলায় পুলিশ কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া শুরু হবে। নিয়োগ প্রত্যাশীরা শুধু সরকার নির্ধারিত ১০৩ টাকা খরচ করলেই হবে। অতিরিক্ত কোনও টাকা খরচ করতে হবে না।

বুধবার সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বাগেরহাটের এসপি পঙ্কজ চন্দ্র রায়

পুলিশ সুপার বলেন, জেলায় পুলিশ সদস্য নিয়োগের ক্ষেত্রে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করে সাধারণ কোটায় সাত জন, মুক্তিযোদ্ধা কোটায় ছয় জন, আনসার কোটায় দু’ জন, পোষ্য কোটায় দু’ জন ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটায় একজন এবং চার জন নারী সদস্য নিয়োগ দেওয়া হবে। নিয়োগ প্রক্রিয়ায় কোনও পুলিশ সদস্যসহ কেউ যদি চাকরির প্রলোভন দিয়ে টাকা নিতে চাইলে তার বিরুদ্ধে জেলা পুলিশ কঠোর ব্যবস্থা গ্রহণ করবে। তিনি দালাল থেকে সতর্ক থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (মোরেলগঞ্জ সার্কেল) রিয়াজুল ইসলাম গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue