রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

১৭ লাখে মুশফিকের ব্যাট কিনে যা বললেন আফ্রিদি (ভিডিও)

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ মে ২০২০, শুক্রবার ১০:৪৭ পিএম

১৭ লাখে মুশফিকের ব্যাট কিনে যা বললেন আফ্রিদি (ভিডিও)

ঢাকা: বাংলাদেশের ইতিহাসের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট অর্থাৎ মুশফিকুর রহীমের ২০১৩ সালে শ্রীলঙ্কার বিপক্ষে করা দ্বিশতকের ব্যাটের নিলাম শেষ হয়েছিল বৃহস্পতিবারেই। তবে সবার আগ্রহ বাড়িয়ে জানানো হয়েছিল, কে কিনেছে এই ব্যাট?- সেই ঘোষণা দেয়া হবে শুক্রবার।

যেই বলা সেই কাজ। আজ (শুক্রবার) ফেসবুক লাইভে এসে সবাইকে রীতিমতো এক চমকই দিলেন মুশফিকুর রহীম। জানিয়েছেন তার ডাবল সেঞ্চুরির ব্যাটটি কিনে নিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

অন্যসব বিডারদের পেছনে ফেলে ২০ হাজার ডলার বিনিময়ে (প্রায় ১৭ লাখ টাকা) মুশফিকের ব্যাটটি কিনেছে শহিদ আফ্রিদি ফাউন্ডেশন। ফেসবুক লাইভেই তৎক্ষণাৎ আফ্রিদিকে ধন্যবাদ জানিয়েছেন মুশফিক। একইসঙ্গে জানিয়েছেন, পুরো টাকাটা দিয়েই সাহায্য করা হবে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষদের।

এর খানিক পরেই নিজের অফিসিয়াল ফেসবুক পেজে আফ্রিদি এক ভিডিওবার্তা প্রকাশ করেছেন মুশফিক। যেখানে উর্দুতেই কথা বলেছেন আফ্রিদি। তবে দেশের মানুষের সুবিধার্থে বাংলা অনুবাদ সঙ্গে জুড়ে দিয়েছেন মুশফিক।

আফ্রিদি জানিয়েছেন, মুশফিকের মহৎ উদ্যোগে পাশে থাকার জন্যই মূলত ব্যাটটি কিনেছেন তিনি। এছাড়াও বাংলাদেশের মানুষের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছেন, তা কখনও ভুলবেন না আফ্রিদি।

ভিডিওবার্তায় তিনি বলেছেন, ‘আসসালামু আলাইকুম মুশফিক! আপনি দেশের মানুষের জন্য যা করছেন তা সত্যিই প্রশংসনীয়। সত্যিকারের নায়করাই এ কাজ করতে পারে। আমরা সবাই মিলে খারাপ একটা সময় পার করছি। এ সময় আমাদের একে অন্যকে সাহায্য করা জরুরি, যাতে করে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারি।

অতীতে বাংলাদেশে আমি যে পরিমাণে ভালবাসা ও সম্মান পেয়েছি তা সারাজীবন মনে রাখব। পাকিস্তানের জনগণ ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের পক্ষ থেকে, আমি আপনার ব্যাটটা কিনে আপনার সঙ্গী হতে চাই এই পথ চলায়।

আপনার জন্য আমার প্রার্থনা সবসময় থাকবে, আশা করছি আল্লাহ আমাদের সাহায্য করবেন এই মহামারী পরিস্থিতি থেকে উত্তরণে। আপনার সঙ্গে আবারও মাঠে আমার দেখা হবে তাড়াতাড়ি। ধন্যবাদ।’

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue