বুধবার, ০১ এপ্রিল, ২০২০, ১৭ চৈত্র ১৪২৬

২০ মার্চ নতুন শ্বশুর বাড়ি যাচ্ছেন অপু

বিনোদন ডেস্ক  | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ মার্চ ২০২০, বুধবার ০১:৫৪ পিএম

২০ মার্চ নতুন শ্বশুর বাড়ি যাচ্ছেন অপু

ঢাকা : আগামী ২০ মার্চ নতুন শ্বশুর বাড়ি যাচ্ছেন অপু বিশ্বাস। এমন গুঞ্জন আগেই ছিল। তবে এবার সত্যি সত্যি তিনি শ্বশুর বাড়ি যাচ্ছেন। তবে সেটা রিয়াল নয়, রিলে লাইফে। ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ এই ছবির শুটিংয়ের শুরু থেকে ছিলো আলোচনায়। এই ছবি করতে গিয়েই বাপ্পী-অপুকে নিয়ে নানা গুঞ্জন ছড়ায় চলচ্চিত্র পাড়ায়। তখনই চাউর হয়, তারা প্রেম করছেন! তাদের সেই গুঞ্জন আগামী ২০ মার্চ প্রকাশ করা হবে। অপুর স্বামী হতে চান বাপ্পী, এ গানটির মাধ্যমে নতুনমাত্রা পেল।

তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়! শ্বশুর মশাই একশো একাই নিজেই পথ দেখায়/ তোমার স্বামী হবো, আঁচল জুড়ে রবো, এটাই বুঝি ছিল আমার ভাগ্য লেখায়…! সাজাও রে কন্যা সাজাও সাজাও/ বাজাও রে বাজনা বাজাও বাজাও…!’’

অপু বিশ্বাসকে বিয়ে করতে এমন গীতই চিত্রনায়ক বাপ্পীর ঠোঁটে! তবে সেটা বাস্তবে নয়! এটি মূলত এ জুটির ছবি ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’-এর একটি গানের দৃশ্যপট!

এই ছবির মাধ্যমে প্রথম একসঙ্গে কাজ করলেন বাপ্পী ও অপু। ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস। তিনি আগেই জানিয়েছেন, ২০ মার্চ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। তার আগে প্রচারণা অংশ হিসেবে মুক্তি পায় ছবির গান ‘তোমার আমার বিয়ে বল কে আর ঠেকায়’!

সুদীপ কুমার দীপের লেখা এ গানে সংগীতায়োজন করেছেন ইমন সানা। কণ্ঠ দিয়েছে ইমরান-লিজা।

বাপ্পী-অপুর সাড়ে তিন মিনিটের এ গানটি পুরোপুরি বিয়ের আমেজে ধারণ করা! দেখা গেছে, অপুকে বিয়ের জন্য বাপ্পী নেচে গেয়ে সবাইকে ইমপ্রেস করতে চাইছেন! বাপ্পীর সঙ্গে গানটিতে অপু নিজেও পারফর্ম করেন।

বেঙ্গল মিডিয়া প্রযোজিত ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’-এর শুটিং শুরু থেকে ছিলো আলোচনায়। এই ছবি করতে গিয়েই বাপ্পী-অপুকে নিয়ে নানা গুঞ্জন ছড়ায় চলচ্চিত্র পাড়ায়। তখনই চাউর হয়, তারা প্রেম করছেন! তাদের সেই গুঞ্জন এ গানটির মাধ্যমে নতুনমাত্রা পেল!

কমেডি ও ফ্যামিলি ড্রামার ছবি ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ রিয়াজ-শাবনূরের সুপারহিট ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-এর দ্বিতীয় পরের কিস্তি নয়। নির্মাতা দেবাশিষ আগেই জানিয়েছেন, শ্বশুর বাড়ি জিন্দাবাদ নামটা দেশের সিনেমা প্রেমীদের কাছে ব্র্যান্ড। এজন্য তিনি তার নির্মিত আগের ছবির নামটা ব্যবহার করেছেন। সব প্রশ্নের উত্তর মিলবে ২০ মার্চ ছবি মুক্তি পেলে।

সোনালীনিউজ/এএস