শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

৩০ এপ্রিল শাহবাগে গণজমায়েত করবে ঐক্যফ্রন্ট

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, বুধবার ১০:১০ পিএম

৩০ এপ্রিল শাহবাগে গণজমায়েত করবে ঐক্যফ্রন্ট

ঢাকা: ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যাসহ সারাদেশে অব্যাহত হারে ধর্ষণ, নারী নির্যাতন ও হত্যা বন্ধে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির প্রতিবাদে আগামী ৩০ এপ্রিল শাহবাগে গণজমায়েত করবে জাতীয় ঐক্যফ্রন্ট।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের মতিঝিল চেম্বারে স্টিয়ারিং কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের সভাপতিত্বে বিকেল ৪টার দিকে শুরু হওয়া এ বৈঠক চলে প্রায় ৬টা পর্যন্ত। বৈঠক শেষে আ স ম আবদুর রব সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

তিনি বলেন, আজ কয়েকটি সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিদ্ধান্তগুলো হলো ৩০ এপ্রিল শাহবাগে গণজমায়েত, নোয়াখালী ও রাজশাহীসহ বিভিন্ন জেলা শহরে গণশুনানি এবং রমজান মাসে ইফতার মাহফিল ও সুধী সমাবেশ।

বৈঠকে উপস্থিত ছিলেন, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, কৃষক শ্রমিক জনতা লীগের বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের শহীদুল্লাহ কায়সার, ডা. জাহিদুর রহমান, জেএসডির আবদুল মালেক রতন, গণফোরামের সুব্রত চৌধুরী, জগলুল হায়দার আফ্রিক, অধ্যাপক আবু সাঈদ প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue