সোমবার, ০৬ এপ্রিল, ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

৩৫ স্থানে ফ্রি ওয়াই ফাই  

কক্সবাজার প্রতিনিধি   | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২০, শনিবার ০৪:৫৩ পিএম

৩৫ স্থানে ফ্রি ওয়াই ফাই  

ঢাকা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন- শুধু ফেসবুকিং করলে হবে না, ইন্টারনেটের সঠিক ব্যবহারের মাধ্যমে দেশের অর্থনীতিকেও সমৃদ্ধ করতে হবে।

তরুণদের উদ্দেশ্যে তিনি বলেন- ডিজিটাল বাংলাদেশ গড়বে তরুণ সমাজরাই। তরুণ সমাজ তথ্য ও প্রযুক্তির যথাযথ ব্যবহারের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজার জেলায় প্রথমবারের মতো চালু করা ফ্রি ওয়াই ফাই জোনের উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে জেলার ৩৫টি স্থানে এই ফ্রি ওয়াই ফাই জোনের যাত্রা শুরু হয়। পরে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। সেখানে এক সমাবেশের আয়োজন করা হয়।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক পার্থ প্রতিম দেব’র সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য জাফর আলম, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমদ, কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক আমিন আল পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা

সোনালীনিউজ/এমএস/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue